adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিরিজ নির্ধারণী ম্যাচে আজ জিম্বাবুয়ের মুখোমুখি তারুণ্যের বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক : সিরিজ জয়ের স্বপ্ন উঁকি মারছে বাংলাদেশ শিবিরে। তবে স্বপ্নের মাঝে কিছুটা হতাশাও রয়েছে। জিম্বাবুয়ে সফরে তারুণ্য নির্ভর বাংলাদেশ দলের খন্ডকালীন অধিনায়ক উইকেট কিপার সোহান আঙুলে ইনজুরির কারণে মাঠের বাইরে। সঙ্গত কারণেই ভাইস ক্যাপ্টেন লিটন দাস অধিনায়কের দায়িত্বপালন করবেন। সোহানকে না পাওয়ার হতাশা সতীর্থদের মাঝে।
তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে জিম্বাবুয়ের কাছে হারলেও দ্বিতীয়টি জিতে সিরিজে সমতা আনে বাংলাদেশ। জয়ের ধারা অব্যাহত রেখে সিরিজ জয়ের মিশনে মঙ্গলবার মাঠে নামছে উজ্জীবিত বাংলাদেশ।
সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচটি হারারে স্পোর্টস ক্লাব মাঠে বাংলাদেশ সময় বিকেল ৫টায় শুরু হবে। টি স্পোর্টস খেলাটি সরাসরি সম্প্রচার করবে। সিরিজের প্রথম ম্যাচে ১৭ রানে হারে বাংলাদেশ। তবে পরের ম্যাচেই ঘুড়ে দাঁড়ায় টাইগাররা। ৭ উইকেটে জিতে সিরিজে সমতা আনে লাল-সবুজের দল।

দ্বিতীয় ম্যাচে ৫ উইকেট শিকারী মোসাদ্দে হোসেন সৈকত শেষ ম্যাচেও নিজের সেরাটা দিতে দৃঢ় প্রত্যয়ী। তিনি বলেন আমি যখন বোলিং করি তখন ভাবি না আমি একজন অকেশনাল বোলার। আমি নিজেকে নিয়মিত বোলার হিসেবে ভাবতে ভালোবাসি। দ্বিতীয় খেলায় যখন অধিনায়ক আমাকে বল দিয়েছিলেন তখন আমি শুধু প্রতিপক্ষের রান আটকানোর চেষ্টা করি। তারা আমার উপর চড়াও হতে গিয়ে উইকেট দিয়েছে।
জিম্বাবুয়ের বিপক্ষে ১৮ ম্যাচ খেলে ১২টিতে জয় ও ৬টিতে হেরেছে বাংলাদেশ। তৃতীয় ম্যাচে বাধ্য হয়েই একাদশে পরিবর্তন আনতে হবে টাইগারদের। কারণ ইনজুরিতে ছিটকে গেছেন সোহান। সোহানের পরিবর্তে একাদশে সুযোগ পেতে পারেন পারভেজ হোসেন ইমন। বাংলাদেশের পক্ষে টি-টোয়েন্টিতে দ্রুততম সেঞ্চুরি রয়েছে ইমনের। আর উইকেটের পেছনে দায়িত্ব সামলাবেন লিটন দাস। সম্পাদনা : খালিদ আহমেদ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া