adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

`‌চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে ঈদে অসচ্ছল শিল্পীদের পর্যাপ্ত আর্থিক সহায়তা দেয়া হবে’

বিনােদন ডেস্ক : বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে অসচ্ছল শিল্পীদের প্রতি ঈদেই আর্থিক সহায়তা, প্রয়োজনীয় খাদ্যসামগ্রী ও গরু কোরবানি করে মাংস বিতরণ করা হয়ে থাকে।

এবারের কোরবানির ঈদেও একই ভাবে অসচ্ছল শিল্পীদের সহায়তা করা হবে বলে জানেলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও চিত্রনায়ক জায়েদ খান।

দেড় বছর ধরে করোনার কারণে অনেক শিল্পী কর্মহীন হয়ে পড়েছেন। বিশেষ করে যারা দিন চুক্তিতে শুটিং করে থাকেন তাদের নাজেহাল অবস্থা। করোনার শুরু থেকেই চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে একাধিকবার এসকল শিল্পীদের সহায়তা করা হয়েছে। চিত্রজগতের পরিচিত মুখগুলো সমস্যায় থাকলেও চক্ষুলজ্জার জন্য কারও কাছে সহায়তা চাইতে পারে না। বিষয়গুলো গুরুত্ব দিয়েই তাদের জন্য এই সহায়তার ব্যবস্থা করা হয়েছে।

এ ব্যাপারে শিল্পী সমিতির নেতা চিত্রনায়ক জায়েদ খান বলেন, আসছে ১৮ জুলাই থেকেই আমাদের শিল্পীদের জন্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী, পর্যাপ্ত অর্থ ও যারা কোরবানি দিতে পারছেন না তাদের জন্য গরু কোরবানি দেয়া হবে। একজোন শিল্পীও যেন কষ্টে না থাকে সেই জন্য আমরা কাজ করে যাচ্ছি। তারা পরিবারের সঙ্গে আনন্দের সঙ্গে ঈদ উদযাপন করবেন। আমরা তিন শতাধিক শিল্পীকে সহায়তা করার সিদ্ধান্ত নিয়েছি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া