adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বলিউডের মীনাক্ষী এখন নাচের স্কুলের শিক্ষক

Minaxiবিনোদন ডেস্ক : নব্বইয়ের দশকের বলিউডে তার উজ্জ্বল উপস্থিতি চোখ টেনেছিল দর্শকদের। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু। আটের দশকেই বড় পর্দায় পা। কিন্তু সাফল্যের মধ্য গগনে পৌঁছান নব্বইয়ের দশকে। কথা হচ্ছে মীনাক্ষী শেষাদ্রিকে নিয়ে।

১৯৯৩ সালে ‘দামিনী’ ছবিতে যার অভিনয় কাঁপিয়ে দিয়েছিল সিনে জগতকে। ১৯৯৫-এ বিয়ে করেন হরিশ মেসোরকে। ১৯৯৬-এ ‘ঘাতক’ ছবিতে সানি দেওলের বিপরীতে অভিনয় করেছিলেন মীনাক্ষী। ‘ঘাতক’ই তার শেষ ছবি। এরপরেই অভিনয় থেকে সরে গিয়েছিলেন মীনাক্ষী।

তারপর থেকে সে ভাবে আর কখনও সংবাদ মাধ্যমের সামনেও আসেননি তিনি। এমনকী বলিউডে কামব্যাকের অফারও নাকি ফিরিয়ে দিয়েছেন একাধিক বার। তা হলে এখন তিনি কোথায়?

নাচে বরাবরই পারদর্শী ছিলেন মীনাক্ষী। ‘হিরো’ ছবিতে তার ‘তু মেরা হিরো হ্যায়’ নাচটি সে সময় মারাত্মক জনপ্রিয়তা পেয়েছিল শুধু মাত্র তার নাচের জন্যই। ‘দামিনী’ ছবিতে তার নাচ আজও সিনেপ্রেমীদের মধ্যে যথেষ্ট জনপ্রিয়।

বিয়ের পর থেকে টেক্সাসের প্লানো শহরেই তিন ছেলে-মেয়ে আর স্বামীর সঙ্গে থাকেন মীনাক্ষী। সেখানে রয়েছে তার নাচের স্কুলও। ভারতনাট্যম, কত্থক, ওড়িশি নাচের শিক্ষিকা হিসাবে সেখানে যথেষ্ট জনপ্রিয় তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া