adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টয়লেট থেকে মোবাইল তুলতে গিয়ে মা ও ছেলের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক : উন্মুক্ত টয়লেটে পড়ে যাওয়া মোবাইল ফোন তুলতে গিয়ে দুইজনের মৃত্যু ও বেশ কয়েকজন আহত হয়েছেন। ঘটনাটি শুনেই হয়তো আপনার হাসি পাচ্ছে। হাস্যকর হলেও সত্য চীনের হেনান রাজ্যের জিনজিয়াং শহরে ঘটে যাওয়া ওই ঘটনায় সবাই পরিস্থিতির শিকার। 
সাউথ চায়না মর্নিং পোস্টের বরাত দিয়ে হাফিংটন পোস্ট এ তথ্য জানিয়েছে। প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি ওপেন পিট টয়লেটে এক নারীর মোবাইল ফোন পড়ে যায়। ৩০০ ডলার মূল্যের মোবাইলটি তুলতে প্রথমে তার স্বামী হাটু ময়লা সমান টয়লেটে নামেন। নেমেই বাথরুমের প্রচণ্ড দুর্গন্ধে তিনি কাবু হয়ে যান। জ্ঞান হারিয়ে বাথরুমের ভেতরেই পড়ে যান। 
পরে ওই লোকটির মা সন্তানকে উদ্ধার করতে টয়লেটে ঝাঁপিয়ে পড়েন। কিন্তু না, দুর্গন্ধে তিনিও জ্ঞান হারিয়ে ফেলেন। 
একপর্যায়ে স্বামী ও শ্বাশুড়িকে উদ্ধার করতে ব্যর্থ হয়ে স্ত্রী প্রতিবেশীর সাহায্যের জন্য চিতকার করতে থাকেন। এরপর নিজেও অজ্ঞান হয়ে পড়েন। একে একে আরো কয়েকজন নামেন। কয়েকজন প্রতিবেশী দড়ি দিয়ে ছয়জনকে ওপরে টেনে তুলেন। তখনও ওই নারীর স্বামী ও শ্বাশুড়ির ‘পালস’ ছিল। মেডিকেল রেসপন্ডার ঘটনাস্থলে পৌঁছতে একঘণ্টার মধ্যেই মারা যান তারা। ঘটনায় সাহায্য করতে আসা অনেক প্রতিবেশীও আহত হয়। এক প্রতিবেশী জানান, দুর্গন্ধ খুবই তীব্র ছিল। কিছু দেখার আগেই আমি অজ্ঞান হয়ে যাই।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া