adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গর্ভবতী সেরেনা উইলিয়াম নগ্ন ছবিতে সাড়া ফেললেন

SERENAস্পাের্টস ডেস্ক : তিনি টেনিস দুনিয়ার উজ্জ্বল তারকা। তার রেকর্ড ছোঁয়ার স্বপ্ন দেখেন টেনিস খেলোয়াড়রা। সারা বিশ্বে তার খ্যাতি আকাশচুম্বি। তাকে নিয়ে আলোচনার ফাঁকেও কিছু সমালোচনা হবে, সেটাই তো স্বাভাবিক। তবে সেসব তিনি একেবারেই গায়ে মাখেন না। কারণ নিজের প্রতিভার প্রতি তার সম্পূর্ণ আস্থা রয়েছে। সেই কারণেই তিনি হয়ে উঠতে পেরেছেন বিশ্বসেরা। সেই কারণেই সেরেনা উইলিয়ামস অনন্য। কোর্টে হোক বা কোর্টের বাইরে, তিনি সুপারহিট। এবার একেবারে অন্যরূপে ধরা দিলেন মার্কিন তারকা।
ভারতের সংবাদ প্রতিদিন পত্রিকার খবরে বলা হয়েছে, শিগগির মা হতে চলেছেন সেরেনা। তার আগে একটি ম্যাগাজিনের জন্য নগ্ন ফটোশ্যুট করলেন অন্তঃসত্ত্বা সেরেনা। কভারের ‘নগ্ন’ সেরেনা ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছেন। ম্যাগাজিনে অলেক্সিস ওহানিয়ানের সঙ্গে নিজের প্রেমকাহিনির নানা মুহূর্তের কথা জানিয়েছেন তিনি। রয়েছে, চমকে দেওয়া কিছু তথ্যও।
সেরেনা বলেন, অস্ট্রেলিয়া ওপেনের কোর্টে নামার আগেই তিনি গর্ভবতী ছিলেন। কিন্তু কোনওভাবেই সেই গ্র্যান্ড স্লাম মিস করতে চাননি তিনি। তাই অন্তঃসত্ত্বা হওয়া সত্ত্বেও সব মনোযোগ ছিল খেতাব জয়ের দিকেই। বাকিটা তো সকলেরই জানা। ওপেন এরায় সর্বোচ্চ ২৩টি গ্র্যান্ড স্লামের মালকিন হয়ে গিয়েছিলেন তিনি। তবে এ বছর আর কোর্টে নামবেন না। পরের বছর ফের অস্ট্রেলিয়া ওপেন দিয়েই মরশুম শুরু করতে চান বিশ্বের সাবেক এক নম্বর তারকা।
২০১৫ সালে অলেক্সিসের সঙ্গে বাগদান পর্ব সারার কথা জানিয়েছিলেন ভক্তদের। তারপরই এপ্রিলে মা হতে চলার সুখবর দেন। মা তো হবেন। কিন্তু বিয়ের পিঁড়িতে বসবেন কবে? ম্যাগাজিনে সে খবরও জানিয়ে দিলেন। সন্তানের জন্ম দেওয়ার পর চলতি বছর শেষের দিকেই বিয়ে সেরে ফেলার ইচ্ছে সেরেনার। আর সন্তান? তাকে স্বাগত জানাতে কোনও বিশেষ পরিকল্পনা রয়েছে কি? এই প্রশ্নের উত্তরে একেবারে অন্যরকমভাবে উচ্ছ্বাস প্রকাশ করলেন তিনি। বললেন, ‘আমি তো বিশ্বাসই করতে পারি না আমি অন্তঃসত্ত্বা। তাই বাচ্চার জন্য আলাদা করে কিছু ভাবিনি।’
সম্প্রতি তাকে কটাক্ষ করে সাবেক টেনিস তারকা জন ম্যাকেনরো বলেছিলেন, হতে পারে সেরেনা মেয়েদের টেনিসে সর্বকালের সেরা। কিন্তু ছেলেদের সঙ্গে খেললে, তার র‌্যাঙ্কিং ৭০০ হতো। তার পাল্টা দিয়ে সেরেনা বলেন, ম্যাকেনরোর উচিত তাকে সম্মান করা। তারপরই টুইটারে নিজের নগ্ন পোজের ছবি পোস্ট করে ফের ভক্তদের নিজের দিকে আকর্ষণ করলেন মার্কিন কিংবদন্তি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া