adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বগুড়ায় মামীকে নিয়ে ভাগিনা উধাও

news_img (6)ডেস্ক রিপোর্ট : বগুড়া জেলার শাজাহানপুরে মামীকে নিয়ে উধাও হয়েছে এক ভাগিনা। চাঞ্চল্যকর এ ঘটনায় পুরো উপজেলায় শুরু হয়েছে উতসুক জনতার তোলপাড়।

জানা গেছে, শাজাহানপুর উপজেলার কামারপাড়া গ্রামের আকছার আলীর ছেলে আবদুল মোমিন (৩০) ৬ বৎসর পূর্বে বিয়ে করে কুষ্টিয়া গ্রামের আবু বকর সিদ্দিকের মেয়ে লতাকে। এক বছর পর জন্ম নেয় এক মেয়ে সন্তান। স্ত্রী, সন্তান নিয়ে সুখেই চলে তাদের জীবন। 

এদিকে আবদুল মোমিন একজন চা বিক্রেতা হওয়ায় শাহনগর হাটে তার দোকানে চা পান করতে আসতো একই গ্রামের আবদুস সামাদের ছেলে ইব্রাহীম (১৯)। প্রতিদিনের চা পান আর মজার মজার গল্পে মোমিন ইব্রহীমকে বানায় ধর্মের ভাগিনা। আত্মীয়তার এই সম্পর্ক নিয়ে ইব্রাহীম প্রায়ই যাতায়াত করে মোমিনের বাড়ীতে। চলমান এ যাতায়াতে ইব্রাহীম আর মোমিনের স্ত্রী লতার মাঝে দিনে দিনে মামী-ভাগিনার সম্পর্ক পেরিয়ে গড়ে উঠে গোপন সম্পর্ক। চলে হৃদয়ের আদান-প্রদান। 

শুধু তাই নয়, মোমিন যখন চা বিক্রি করতে চায়ের স্টলে থাকে ইব্রাহীম তখন চলে আসে মামীর কাছে। পাড়া-পড়শীর দৃষ্টির সীমানা পেরিয়ে বিষয়টি মোমিন জানতে পারলে লতা তার ৫ বছরের অবুঝ শিশুকে রেখে ভাগিনা ইব্রাহীমের হাত ধরে উধাও হয় অজানার উদ্দেশ্যে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া