adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেয়ে সন্তানের বাবা হলেন আদনান সামি

ADNANবিনোদন ডেস্ক : এবার মেয়ে সন্তানের বাবা হলেন আদনান সামি। বুধবার (১০ মে) ভোরে একটি ফুটফুটে মেয়ে সন্তানের জন্ম দেন আদনান সামির স্ত্রী রোয়া সামি। এ দম্পতি তাদের মেয়ের নাম রেখেছেন মদিনা সামি খান। আগের স্ত্রীর ঘরে তার একটি ছেলে রয়েছে।

আদনান সামি দারুণ এই সুখবরটি তার ভেরিফায়েড টুইটারে লিখেছেন। এরপর তিনি তার মেয়ের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

তার আগের স্ত্রীর নাম জেবা। সেই ঘরে সামির একটি পুত্র সন্তান রয়েছে যার নাম আযান। কিন্তু সেই সংসারে ভাঙন লাগে। এরপর ২০০১ সালে সাবা নামের আরেকজন বিয়ে করে সামি যার সঙ্গে ২০০৯ সালে ছাড়াছাড়ি হয়ে যায় তার।

পাকিস্তানি বংশোদ্ভূত হলেও বলিউডের ছবিতে গান গেয়ে জনপ্রিয়তা পান আদনান সামি। ২০১০ সালের নতুন করে বিবাহ বন্ধনে আবদ্ধ হন আদনান সামি-রোয়া।

৪৩ বছর বয়সী এই গায়ক তার টুইটে লেখেন, ‘রোয়া ও আমি একটি পরীর মতো মেয়ে পেয়েছি। আমরা তার নাম রেখেছি মদিনা সামি খান। একটি কন্যা সন্তান কামনা করেছিলাম। খুব আনন্দ লাগছে।’

এছাড়া ভারতীয় একটি সংবাদমাধ্যম টাইমস নাও-এ সামি বলেন, ‘মা এবং মেয়ে দুজনই সুস্থ আছেন। মদিনার জন্ম আমাদের জীবনে একটি অসাধারণ ব্যাপার। রোয়া এবং আমি সব সময়ই একটি কন্যা সন্তান চাইতাম এবং সে (মদিনা) এরই মধ্যে আমার লাকি চার্ম হয়ে এসেছে। তার মাধ্যমে আমি সংগীতে নতুন করে অনুপ্রেরণা পেয়েছি। তাকে ঘিরেই আমার সবকিছু।’

২০১৫ সালে আদনান সামি ভারতীয় নাগরিকত্ব লাভ করেন। এরপর থেকে সামি মুম্বাইতে স্থায়ীভাবে বসবাস করছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া