adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতকে হারানোর ধারাবাহিকতা বজায় রাখবে পাকিস্তান’

Afridiস্পোর্টস ডেস্ক : আইসিসি ইভেন্টে জয়ের পাল্লা ভারতের দিকে থাকলেও চ্যাম্পিয়ন্স ট্রফিতে এগিয়ে আছে পাকিস্তানের। আর সেই ধারাবাহিকতা আসন্ন ইংল্যান্ড আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে বজায় থাকবে বলে মনে করছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি।
তিনি বলেন, একমাত্র চ্যাম্পিয়ন্স ট্রফিতেই আমরা ভারতকে হারাতে পেরেছি। আসন্ন টুর্নামেন্টেও পাকিস্তানের বর্তমান দলটি ভারতকে হারাতে সক্ষম হবে। চ্যাম্পিয়ন্স ট্রফি ছাড়া আইসিসির কোন ইভেন্টে ভারতকে হারাতে পারেনি পাকিস্তান। আইসিসির ইভেন্টের মধ্যে একমাত্র চ্যাম্পিয়ন্স ট্রফিতেই ভারতকে হারানোর স্বাদ পেয়েছে পাকিস্তান। সেই সুখস্মৃতির মনে করে আফ্রিদি বলেন, আইসিসির কোন ইভেন্টের মধ্যে একমাত্র চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতের বিপক্ষে আমাদের সাফল্য রয়েছে।
২০০৪ সালে এজবাস্টনে এবং ২০০৯ সালে সেঞ্চুরিয়ানে আমরা ভারতকে হারিয়েছিলাম। আমি আশা করছি, আসন্ন ম্যাচেও পাকিস্তানের বর্তমান দলটি ভারতকে হারাতে সক্ষম হবে।
পাকিস্তানের প্রধান শক্তি বোলিং উল্লেখ করে আফ্রিদি আরও বলেন, ভারতের শক্তি ব্যাটিং। আর পাকিস্তানের শক্তি বোলিং। তবে তাদের চেয়ে অনেক বেশি এগিয়ে পাকিস্তান। ইংল্যান্ডের কন্ডিশনে ভারতের ব্যাটিং লাইন-আপকে সমস্যায় ফেলার সামর্থ্য পাকিস্তান বোলারদের রয়েছে। এছাড়া ব্যাটিং-ও ভালো জানে পাকিস্তানের ব্যাটসম্যানরা। বড় ইনিংস খেলার যোগ্যতা রয়েছে তাদের।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া