adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বর্ষীয়ান ক্রীড়ালেখক সেলিম সড়ক দুর্ঘটনায় নিহত

SALIMক্রীড়া প্রতিবেদক : মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির সিনিয়র সদস্য এবং বর্ষীয়ান ক্রীড়ালেখক মোহাম্মদ সেলিম। বৃহস্পতিবার আনুমানিক দুপুর ১২ টার দিকে উত্তরার আজমপুর বাসস্ট্যান্ডে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান তিনি। তার মৃত্যুতে সমবেদনা জানিয়েছে বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি।  মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি স্ত্রী, এক ছেলে  ও দুই মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
কর্মজীবনে মোহাম্মদ সেলিম পোস্টাল একাডেমির অধ্যক্ষসহ উচ্চ পর্যায়ের বিভিন্ন পদে চাকরি করেছেন। তিনি দৈনিক ইত্তেফাক, দৈনিক বাংলা, দৈনিক মানব জমিন, দৈনিক খবর, মাসিক মোহামেডান ও পাক্ষিক ক্রীড়া জগত পত্রিকায় ক্রীড়া বিষয়ক লেখালেখি করেছেন। বাংলাদেশ ক্রীড়ালেক সমিতি ২০১৩ সালে বিশ্ব ক্রীড়া সাংবাদিক দিবসে মোহাম্মদ সেলিমকে সংবর্ধনা প্রদান করে।
পারিবারিক সূত্রে জানা গেছে, উত্তরা ১৪ নম্বর সেক্টর মসজিদে বাদ আসর নামাজে জানাজা শেষে আজ বিকালেই বনানী কবরস্থানে তাকে দাফন করা হবে।
তার মৃত্যুতে বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির সভাপতি মোস্তফা মামুন এবং সাধারণ সম্পাদক রেজওয়ান উজ জামান রাজিবসহ কার্যনির্বাহী কমিটি এবং সকল সদস্য গভীর শোক ও মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া