adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তারকা ক্রিকেটারদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন যে সুন্দরীরা

CRICKETERস্পাের্টস ডেস্ক : ক্রিকেটারদের সঙ্গে শোবিজ অঙ্গনের তারকাদের প্রেমের সম্পর্কে জড়ানোর খবর প্রায় শোনা যায়। তবে সবারই সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ায় না। কারও শুরুতেই ভেঙে যায় আবারও কারোটা ভেঙে যাওয়ার পর প্রকাশ পায়। চলুন এক নজরে দেখে নেওয়া যাক এমনই কিছু সম্পর্কের কথা।

কিম শর্মা (যুবরাজ সিং) : একসময়ে বলিউডে উঠতি নায়িকা হিসেবে খুব দ্রুত লাইমলাইটে এসেছিলেন কিম শর্মা। বিশেষ করে সুপারহিট ‘মহব্বতে’ ছবিতে অমিতাভ-শাহরুখের সঙ্গে ছিলেন আরও ছ’জন তরুণ-তরুণী, যাদের প্রেমকাহিনী ঘিরে ছবির গল্প আবর্তিত হয়েছে, তাদেরই একজন ছিলেন কিম শর্মা। সেই সময়ে ভারতীয় ক্রিকেটের হার্টথ্রব যুবরাজ সিংয়ের সঙ্গে জড়িয়েছিল তার নাম। দু'জনের সম্পর্ক বহু দূর এগিয়েছিল বলে শোনা যায়। এমনকী দু’জনে বিয়ের কথাবার্তাও ভাবছিলেন। কিন্তু হঠাৎ ছিটকে যান কিম। ২০১০ সাল থেকে তাকে আর দেখা যায়নি।
বিয়ে করে আফ্রিকা চলে যান তিনি।

এছাড়া বলিউড অভিনেত্রী প্রীতি জিনতাও যুবরাজ সিংয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন বলে ভারতে জোর গুঞ্জন রয়েছে। তবে, বন্ধুত্বের বাইরে তাদের মধ্যে অন্য যে কোনো সম্পর্ক অস্বীকার করছেন দু'জনই।

সোফিয়া হায়াত (রোহিত শর্মা): ভারতের সাম্প্রতিক সময়ের ব্যাটিং নির্ভরতার অন্যতম প্রতীক রোহিত শর্মার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ব্রিটিশ অভিনেত্রী সোফিয়া হায়াত। তিনি একবার দাবি করেন, তাকে ছাড়া নাকি ঘুমাতেই পারেন না রোহিত।

নুপূর মেহতা (তিলকরত্নে দিলশান): সাবেক তারকা লঙ্কান ব্যাটসম্যান তিলকরত্নে দিলশানের সঙ্গে যৌন সম্পর্ক ছিল বলে দাবি করেছিলেন বলিউড অভিনেত্রী নূপুর মেহতা।  

আরশি খান (শহীদ আফ্রিদি) : পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির সঙ্গে সম্পর্কের দাবি করে বার বার খবরের শিরোনাম হয়েছেন আরশি খান। তার দাবি, দুবাইয়ের হোটেলে তিনি আফ্রিদির সঙ্গে মিলিত হতেন। যদিও এসব অভিযোগ উড়িয়ে দিয়েছেন বুম বুম খ্যাত আফ্রিদি।

বীণা মালিক (মোহম্মদ আসিফ): ম্যাচফিক্সিংয়ে কারণে সাজাপ্রাপ্ত পাকিস্তানি তারকা পেসার মোহম্মদ আসিফের সঙ্গে সম্পর্ক ছিল বলে দাবি করেছিলেন পাকিস্তান থেকে বলিউডে আসা অভিনেত্রী বীণা মালিক।

কান্দিল বালোচ: এক পাকিস্তানি ক্রিকেটারের সঙ্গে তাঁর যৌন সম্পর্ক রয়েছে বলে দাবি ছিল কান্দিলের। বিরাট কোহলিকেও প্রেমের প্রস্তাব দিয়েছিলেন। পরবর্তীতে নিজের ভাইয়ের হাতে কিলিংয়ের শিকার হন তিনি।

শার্লিন চোপড়া: ক্যারিবিয়ান এক ক্রিকেটারের সঙ্গে সম্পর্ক ছিল দাবি করেছিলেন শার্লিন চোপড়া।  

এলিজাবেথ হার্লি (শেন ওয়ার্ন): অস্ট্রেলিয়ার কিংবদন্তি ক্রিকেটার শেন ওয়ার্নের সঙ্গে শরীরী অন্তরঙ্গতার কথা প্রকাশ্যে স্বীকার করেছিলেন এলিজাবেথ হার্লি। এছাড়া বলিউড অভিনেত্রী শিল্পী শেঠির সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল বলেও গুঞ্জন রয়েছে। সূত্র : ওয়েবসাইট/বিডিপ্রতিদন

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2017
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া