adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ দল এখন হায়দরাবাদে

BD_স্পাের্টস ডেস্ক : ভারতের বিপক্ষে ঐতিহাসিক টেস্ট খেলতে হায়দরবাদে পৌঁছেছে বাংলাদেশ দল। সন্ধ্যায় হায়দরাবাদ আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশ দলকে বহনকারী বিমান অবতরণ করে। এরপর আনুষ্ঠানিকতা সেরে সেখান থেকে হোটেলের উদ্দেশ্যে যাত্রা করে। রাত ৯টার দিকে তারা হোটেলে পৌঁছায়। দলের সবাই সুস্থ্য আছে।

হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে একমাত্র টেস্টে মুখোমুখি হবে ভারত-বাংলাদেশ। ৯ ফেব্রুয়ারি শুরু হবে এই টেস্ট। তার আগে ৫ ও ৬ ফেব্রুয়ারি ভারত ‘এ’ দলের বিপক্ষে হায়দরাবাদের জিমখানা মাঠে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে।

২০০০ সালে টেস্ট স্ট্যাটাস পাওয়ার পর এই প্রথম বাংলাদেশ দল ভারত খেলতে গেল। গেল ১৭ বছর ধরে কোনো এক অজানা কারণে বাংলাদেশ দলকে ভারতে খেলতে আমন্ত্রণ জানানো হয়নি। অবশ্য এই টেস্ট নিয়েও শঙ্কা জেগেছিল। কিন্তু সব শঙ্কা শেষে ঐতিহাসিক টেস্ট খেলতে বাংলাদেশ দল এখন ভারতে।

বাংলাদেশ দল :
মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, লিটন কুমার দাস, মুমিনুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, সাব্বির রহমান, তাসকিন আহমেদ, কামরুল ইসলাম রাব্বি, শফিউল ইসলাম, শুভাশীষ রায়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2017
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া