adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বন্ধুর সঙ্গে নেইমারের সম্পর্কচ্ছেদ

NAIMARস্পোর্টস ডেস্ক : বান্ধবী ব্রুনা মাহ্কুইজিনিকে বাজে ইঙ্গিতের জেরে প্রখ্যাত পপ-গায়ক জাস্টিন বিবারের সঙ্গে সম্পর্কচ্ছেদ করেছেন ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার। রোববার ব্রাজিলের একটি পত্রিকা এমনটাই জানিয়েছে। ওই পত্রিকার প্রতিবেদনে বলা হয়, বিশ্বকাপ যোগ্যতা অর্জন পর্বের ম্যাচ খেলতে গত সপ্তাহে রিওতে গিয়েছিলেন নেইমার। তার সঙ্গে ছিলেন বান্ধবী ব্রুনা।
ঘটনাচক্রে সেই সময় একটি লাইভ কনসার্ট অনুষ্ঠান করতে গিয়েছিলেন বিবারও। ঘনিষ্ঠ বন্ধু নেইমারের জন্য বিবার সেখানে একটি পার্টির আয়োজন করেন।
কিন্তু পার্টিতে ব্রুনাকে নিয়ে নেইমার পৌঁছনোর পরেই দ্রুত পাল্টে যেতে থাকে পরিবেশ।
ওই পত্রিকার দাবি, কার্যত জোর করে নেইমারের কাছ থেকে ব্রুনাকে ছিনিয়ে নিয়ে গিয়ে তার সঙ্গে নাচেন কানাডার ২৩ বছরের জনপ্রিয় পপ-গায়ক।
সেখানেই শেষ নয়। নাচের মধ্যেই ব্রুনাকে তিনি আপত্তিকর ইঙ্গিত করেন। আর এসব ঘটনায় মেজাজ হারিয়ে ফেলেন নেইমার। তৎক্ষণাৎ তিনি ব্রুনাকে নিয়ে পার্টি ছেড়ে বেরিয়ে যান। পরে নিজের ভুল বুঝতে পেরে বিবার ক্ষমা চান। তবে নেইমার নাকি বিবারকে জানিয়ে দেন, ভবিষ্যতে তার সঙ্গে কোনোরকম সম্পর্ক রাখতে চান না। বিবার যেন তাকে আর বিরক্ত না করেন।
এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্রুনার এক ছবিতে কমেন্ট করে বিতর্কের জন্ম দেন পপ-তারকা রিয়ানার সাবেক প্রেমিক ক্রিস ব্রাউন। সেসময়ও নেইমার এক টুইটবার্তায় কড়া প্রতিক্রিয়া জানান। ব্রাজিলীয় সংবাদমাধ্যমের দাবি, ২০১৬ রিও অলিম্পিকের পর নেইমার-ব্রুনার ফের জোড়া লাগা সম্পর্ক এখন অনেক ভালো যাচ্ছে। আর এ কারণে ব্রাজিল ছেড়ে বর্তমানে নেইমারের সঙ্গে স্পেনে সময় কাটাচ্ছেন ব্রুনা।
বার্সেলোনা তারকার আচরণে অনেকেই মনে করছেন, গোপনে দু’জনের বিয়ে হয়ে গেছে। ইন্টারনেট

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া