adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ধোনির সকল গোপন তথ্য ফাঁস!

DHONIস্পাের্টস ডেস্ক : আধার অ্যাপলিকেশন থেকে ফাঁস হয়ে গেল ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির 'গোপন তথ্য'। এ নিয়ে ভারতীয় কেন্দ্রীয় আইন মন্ত্রী রবিশঙ্কর প্রসাদকে অভিযোগ জানালেন ধোনির স্ত্রী সাক্ষী।

আধার অ্যাপলিকেশনের জন্য রাঁচিতেই সপরিবারে সিএসসি এজেন্সিতে হাজির হয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। সেখানে নিজের সমস্ত তথ্য দিয়ে আধার কার্ডের অ্যাপলিকেশন করান তিনি। সিএসসি এজেন্সির কর্মীর সঙ্গে ছবিও তোলেন ধোনি।  সেই  ছবি এবং সব ব্যক্তিগত তথ্য সমৃদ্ধ অ্যাপলিকেশনের ছবি টুইটারে আপলোড করা হয়েছে, এই অভিযোগই করেছেন ঘটনার সাক্ষী মাহির স্ত্রী। টুইটে ভারতীয় কেন্দ্রীয় আইন মন্ত্রী রবিশঙ্কর প্রসাদকে এই গোটা ঘটনার কথা জানান তিনি এবং প্রশ্ন তোলেন, ‘এরপরেও কি কোনও গোপনীয়তা অবশিষ্ট রয়েছে?’

উল্লেখ্য, আধার নিয়ে ভারতের শীর্ষ আদালতের নির্দেশ ছিল, কেউই ব্যক্তি গোপনীয়তায় হস্তক্ষেপ করতে পারবে না। ধোনির ব্যক্তিগত তথ্য ফাঁসের ঘটনা সামনে আসতেই বেআব্রু হল ভারতীয় নাগরিকের 'রাইট টু প্রাইভেসি'র অধিকার।ভারতীয় সংবাদ সংস্থা পিটিআই সূত্রের খবর ধোনির ব্যক্তিগত তথ্য যে কোম্পানি ফাঁস করেছে তাদের ১০ বছর বেআইনি ঘোষণা করেছে কেন্দ্রীয় সরকার। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া