adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রায়পুরায় টেঁটাযুদ্ধে নিহত ৪, পুলিশসহ আহত অর্ধশত

raipurডেস্ক রিপাের্ট : নরসিংদীর রায়পুরা উপজেলার নিলক্ষ্যা ইউনিয়নে দুই ইউপি চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে টেঁটাযুদ্ধে চারজন নিহত ও পাঁচ পুলিশসহ অর্ধশত লোক আহত হয়েছেন। 
 
১৪ নভেম্বর সোমবার দুপুরে উপজেলার চরাঞ্চল নিলক্ষায় এ ঘটনা ঘটে।  নিহতরা হলেন- সাবেক ইউপি চেয়ারম্যান আ. হক সরকারের সমর্থক মোমেন মিয়া (১৮), মানিক মিয়া (৩০),শাজাহান (৩২) ও খোকন সরকার (৩৫)। 
 
আহত পুলিশ সদস্যরা হলেন- রায়পুরা থানার অফিসার ইনচার্জ মো. আজহারুল ইসলাম সরকার, এসআই আসাদুজ্জামান আসাদ, এএসআই তোফাজ্জল হোসেন, কনস্টেবল জিল্লুর রহমান ও সাইদুর রহমান। 
 
রায়পুরা থানার অফিসার ইনচার্জ মো. আজহারুল ইসলাম সরকার জানান, আধিপত্য বিস্তার নিয়ে গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর থেকে আওয়ামী লীগ সমর্থিত সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হক সরকার ও বর্তমান চেয়ারম্যান তাজুল সমর্থকদের মধ্যে প্রায়ই সংঘর্ষের ঘটনা ঘটছে। এর জের ধরে শনিবার থেকে সোমবার থেমে থেমে সংঘর্ষ হচ্ছে। ১৪ নভেম্বর সোমবার সকালে উভয় পক্ষ আবার সংঘর্ষে জড়িয়ে পড়লে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে পুলিশ ফাঁকা গুলি ছোড়ে। এ সময় পুলিশের ওপর ককটেল ও টেঁটা নিক্ষেপ করে গ্রামবাসী। এতে চারজন নিহত ও তিনিসহ আহত হন এসআই আসাদুজ্জামান আসাদ, এএসআই তোফাজ্জল হোসেন, কনস্টেবল জিল্লুর রহমান ও সাইদুর রহমানসহ উভয় গ্রুপের অর্ধশতাধিক।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2016
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া