adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মহিলা পিএস এর প্রতি দূর্বল তৌকির আহমেদ

drama_110812বিনোদন ডেস্ক :  এটিএন বাংলায় বৃহস্পতিবার রাত ৮টায় প্রচার হবে ধারাবাহিক নাটক ‘প্রহেলিকা’। সিচুয়েশনাল কমেডিনির্ভর এই ধারাবাহিকটি রচনা করেছেন আহসান হাবিব। পরিচালনা করেছেন বিক্রম খান।

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তৌকীর আহমেদ, শামীমা তুষ্টি, মাজনুন মিজান, ফারুক আহমেদ, শফিকুল দিলু, বরুণ প্রমুখ।

একটি অফিসের বিভিন্ন ধরনের মজার কর্মকাণ্ড নিয়ে আবর্তিত হয়েছে ধারাবাহিকটির গল্প। যেই অফিসের বস তৌকীর আহমেদ। অফিসের এই স্মার্ট ব্যাচেলর বসের রয়েছে সুন্দরী পিএস শামীমা তুষ্টি। অন্য কোনো কলিগ নয়, স্বয়ং বসই তুষ্টির প্রতি দুর্বল। কিন্তু ব্যাপারটি বস নিজের ভেতরেই রাখেন, কখনো তা প্রকাশ করেন না। কারণ,  তিনি বস হিসেবে নিজেকে অনেস্ট রাখতে চান।

অফিসের অন্যান্য স্টাফদের মধ্যে রয়েছেন- ফারুক আহমেদ, মাজনুন মিজান, শফিকুল দিলু, বরুণসহ আরও অনেকে। যারা প্রতিদিন অফিসে এসেই কোনো না কোনো অঘটন ঘটায়। আর  এসব ঘটনার সমাধান করতে গিয়ে প্রতিদিনই অফিসের বসকে রীতিমতো হিমশিম খেতে হয়। প্রতিদিন অফিসে এসেই তাকে বিভিন্ন ঝামেলার সমাধান করতে হয়। এসব ঝঞ্ঝাট মোকাবিলা করতে গিয়ে কোনো ফুরসত মেলে না তার। সুন্দরী পিএস-এর সঙ্গে দু’দণ্ড কথা বলাও হয়ে ওঠে না। উল্টো কর্মচারীদের নিয়ে শঙ্কায় থাকতে হয় তাকে, কেননা কখন কি অঘটন ঘটে। তৌকীর আহমেদের অফিসের প্রতিদিনের মজার মজার ঘটনা প্রবাহের মধ্যে দিয়ে এগিয়ে চলে প্রহেলিকা ধারাবাহিকের গল্প।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া