adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতা – পিরোজপুরে পুলিশের মামলায় আসামি ১৩শ

Perojpur_thereport24.comডেস্ক রিপোর্ট : পিরোজপুরের মঠবাড়িয়ায় ইউপি নির্বাচনে ভোটের ফলফল ঘোষণাকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর গুলিতে আওয়ামী লীগের ৫ কর্মী নিহতের ঘটনায় অজ্ঞাত ১২/১৩শ’ গ্রামবাসীকে আসামি করে মঠবাড়িয়া থানায় মামলা করেছে পুলিশ। সাফা মহাবিদ্যালয় ভোট কেন্দ্রের দায়িত্বরত আর্মড পুলিশের এসআই সানোয়ার আলী খান বাদি হয়ে ২৩ মার্চ বুধবার দিবাগত রাত দেড়টার দিকে মঠবাড়িয়া থানায় এ মামলা করেন।
মামলায় ব্যালট বাক্স ছিনতাই, গাড়ি ভাঙচুর ও ম্যাজিস্ট্রেটের ওপর হামলাসহ সরকারি কাজে বাধার কথা উল্লেখ করা হয়।
এর আগে বুধবার বিকেলে বরিশাল বিভাগীয় কমিশনার মো. গাউস ও বরিশাল পুলিশের ডিআইজি মো. হুমায়ুন কবীর ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশকে মামলা দায়েরের নির্দেশ দেন। মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান মামলার সত্যতা নিশ্চিত করেছেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, ২২ মার্চ মঙ্গলবার ইউনিয়ন পরিষদ নির্বাচনে মঠবাড়িয়ার ধানীসাফা ইউনিয়নের সাফা মহাবিদ্যালয় কেন্দ্রে ভোট গণনায় নৌকা প্রতীকের ৭৪৬টি ভোট বাতিল করা হলে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকরা উত্তেজিত হয়ে কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ও দায়িত্বরত ম্যাজিস্ট্রেটকে অবরুদ্ধ করে রাখে। এ ঘটনায় উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করতে বিজিবি ও পুলিশ গুলি ছুড়লে পাঁচজন নিহত হন। এ ছাড়া কমপক্ষে ২৫ জন আহত হন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া