adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মনজুর কাদের ও লোকমান হোসেন ভূইয়ার নাম প্রত্যাহার কবরেন

lokman bhuiyanজহির ভূইয়া ঃ ক্রীড়াঙ্গনে এই মুহুর্তে সবচেয়ে আলোচিত প্রসঙ্গ ‘বিসিবির দুই পরিচালক মনজুর কাদের ও লোকমান হোসেন ভূইয়া’। এই দুই তারকা সংগঠক ফুটবলের নির্বাচনে অংশগ্রহন করতে নমিনেশন পেপার ক্রয় এবং জমা দুই পর্বই সম্পন্ন করেছেন। শেখ জামাল ক্লাবের সভাপতি মনজুর কাদের সিনিয়র সহ-সভাপতি পদে আর লোকমান হোসেন সিনিয়র সহ-সভাপতি ও সব-সভাপতি দুইটাতেই নমিনেশন পেপার কিনেছেন। এখন ক্রীড়াঙ্গনে আলোচিত বিষয় এই দুই তারকা কি শেষ অবদি ফুটবলের নির্বাচনে অংশ নেবেন? অবশেষে আজ দুপুরে জানা গেছে কাল দুই জনেই না-কি নাম প্রত্যাহার করবেন।
প্রত্যাহারের প্রশ্ন উঠার মুল কারন বিসিবির সংবিধান। সেখানে উল্লেখ্য আছে বিসিবির পরিচালক পদে থাকা অবস্থায় যেকোন ফেডারেশনের নির্বাচনে অংশ নেয়া যাবে। কিন্তু নির্বাচনে অংশ নিয়ে জয়ী হলে বিসিবির পরিচালক পদ থেকে পদত্যাগ করতে হবে। সে কারনেই এতো আলোচনা এই দুই সংগঠকের বিষয়ে।

অবশেষে আজ দুপুরে তথ্য মিলেছে দুই তারকা সংগঠকই না-কি প্রার্থী হিসেবে ফুটবলের নির্বাচন থেকে নাম প্রত্যাহার করবেন। তবে সরাসরি মনজুর কাদেও বা লোকমান হোসেন ভূাইয়া কোন বক্তব্য দেননি। তবে তাদেও প্যানেল থেকে সদস্য পদে নমিনেশন পেপার জমা দেয়া আবদুর গাফার এ তথ্য দিয়েছে। তিনি জানিয়েছে, কাল দুই তারকা সংগঠক নাম প্রত্যাহার করবেন।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া