adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাসপাতালের পরিবর্তে যৌনপল্লীতে পুলিশ

Police-in-brothel-thereport24আন্তর্জাতিক ডেস্ক : খুনের আসামিকে নিয়ে হাসপাতালে যাওয়ার কথা। কিন্তু চার কনস্টেবল এর পরিবর্তে তাকে নিয়ে ছুটলেন অন্য রাজ্যের যৌনপল্লীতে। দুর্ভাগ্যও যেন তাদের সঙ্গে আসছিল, নইলে প্রায় ২০০ কিলোমিটার দূরে এসেও কেউ ধরা খায়!
হিন্দুস্তান টাইমসের রবিবারের এক প্রতিবেদনে বলা হয়েছে, ঝাড়খণ্ডের কদের্মা জেল থেকে এক খুনের আসামির স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে নেওয়ার দায়িত্ব দেওয়া হয় পুলিশের চার কনস্টেবলকে। কিন্তু তারা হাসপাতালের পরিবর্তে আসামিকে নিয়ে পার্শ্ববর্তী পশ্চিমবঙ্গ রাজ্যের আসানসোলের একটি যৌনপল্লীতে যান।
সাত বছরের দণ্ডপ্রাপ্ত বাইজু যাদব নামের ওই আসামিকে গত শুক্রবার রঞ্চির রাজেন্দ্র ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সে নেওয়ার কথা ছিল। কিন্তু তাকে জোর করেই রঞ্চি থেকে ২৩০ কিলোমিটার দূরে আসানসোলের যৌনপল্লীতে নেওয়া হয় বলে জানান যাদব।
আসানসোলের পুলিশ যৌনপল্লীতে তল্লাশী চালালে ওই চার কনস্টেবল ধরা পড়েন। তারা এ সময় মাতাল ছিলেন বলে জানায় পুলিশ। কনস্টেবলরা ধরা খেলেও পুলিশের হাত থেকে পালাতে সক্ষম হন যাদব।
আসানসোল থেকে পালিয়ে অবশ্য কদের্মা জেলেই ফিরে আসেন ওই আসামি। জেলে ফিরে পুলিশ কর্মকর্তাদের এ ঘটনা জানালে তারা পশ্চিমবঙ্গ পুলিশের সঙ্গে যোগাযোগ করেন।
পুলিশের ওই চার কনস্টেবল বর্তমানে আসানসোল জেলহাজতে রয়েছেন।
ঝাড়খণ্ড পুলিশের ডিরেক্টর জেনারেল ডিকে পাণ্ডে গত শনিবার বলেন, ঘটনাটি তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে এবং ওই চার পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া