adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসি ভক্ত নাসিরের স্বপ্ন ‘এল ক্ল্যাসিকো’ দেখা

স্পোর্টস ডেস্ক : ফুটবলের ধ্রুপদী লড়াই কে না দেখতে চায়। তাও যদি হয় দুই স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার মধ্যকার এল ক্ল্যাসিকো তাহলেতো কথাই নেই। কখনো রিয়ালের ঐতিহ্যবাহী বার্নাব্যুতে আবার কখনো বার্সার ঐতিহাসিক ন্যু ক্যাম্পে এল ক্ল্যাসিকো দেখতে বিশ্বের নানা দেশ থেকে ছুটে যান ফুটবল পাগল ভক্তরা।

সেই তালিকা থেকে বাদ যাননি ক্রিকেটার নাসির হোসেনও। ক্রিকেটার হয়েও ফুটবল পাগল নাসিরের একটি ইচ্ছা এল ক্ল্যাসিকো দেখা। লিওনেল মেসির ভক্ত হিসেবেই সেখানে গিয়ে খেলা দেখার ইচ্ছা তার।
মেসির বড় ভক্ত হলেও তার জন্য বেশি পাগলামি করেন না নাসির। তবে পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনালদো এবং ব্রাজিলের সাবেক ফুটবলার রোনালদিনহোর খেলাও ভালো লাগে এই অলরাউন্ডারের।

রবিবার ক্রিকফ্রেঞ্জির সঙ্গে লাইভে নাসির বলেন, ক্রিকেট বাদে, ফুটবল বলতে আমার খুব ইচ্ছা রিয়াল মাদ্রিদ আর বার্সেলোনার একটা ম্যাচ (এল ক্ল্যাসিকো) দেখার। কোন কারণে দেখা হয়নি। আমার স্বপ্ন এটা মাঠে বসে দেখার।

যেহেতু আমি মেসির অনেক বড় ভক্ত। আবার এমন ভক্ত না যে ওর গায়ের ওপর গিয়ে পড়ব। ওর খেলা অনেক ভালো লাগে। ক্রিস্টিয়ানো রোলান্দোর খেলা ভালো লাগে, রোনালদিনহোর খেলা ভালো লাগতো। এখন তো আর খেলে না।’ আরও যোগ করেন তিনি।
১৯০২ সালে সর্বপ্রথম ফুটবল ময়দানে মুখোমুখি হয়েছিলো এই দুই স্পেনিশ জায়েন্ট। এরপর এখন পর্যন্ত মোট ২৭৭ বার মুখোমুখি হয়েছে দু’দল। যেখানে জয়ের পাল্লা ভারী বেশি বার্সার। লিওনেল মেসি-লুইস সুয়ারেজরা ম্যাচ জিতেছেন মোট ১১৫টি।
১০০ বার জয়ের মুখ দেখেছে সার্জিও রামোস-গ্যারেথ বেলরা। ড্র হয়েছে ৬৫ বারের দেখায়। এল ক্লাসিকোতে সবচেয়ে বেশি গোলের মালিক মেসি। মোট ২৬টি গোল দিয়েছেন আর্জেন্টাইন এই ফুটবল ফরওয়ার্ড। – ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া