adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিমানবন্দরে আবারও যাত্রীর পায়ুপথে স্বর্ণের বার

airport-gold-news-1নিজস্ব প্রতিবেদক : প্রতিবেদক : হজরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে মো. সানা উল্লাহ (৪২) নামে এক যাত্রীর পায়ুপথ থেকে ৩টি স্বর্ণের বার উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর। বুধবার সকালে এ ঘটনা ঘটে।

airport-gold-news-2শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক (ডিজি) ড. মঈনুল খান জানান, মালয়েশিয়ার কুয়ালালামপুর থেকে আসা ইউএসবাংলা-BS314 ফ্লাইটে করে ভোরে আটক সানা শাহজালাল বিমানবন্দরে পৌঁছে। কাস্টমস হলের গ্রিন চ্যানেল অতিক্রম করার পর গোপন সংবাদের ভিত্তিতে শুল্ক গোয়েন্দা দল তাকে শনাক্ত করে। দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদের পর তিনি স্বর্ণ থাকার কথা স্বীকার করেন। যাত্রীকে আর্চওয়ে দিয়ে হাঁটিয়ে নিশ্চিত হয় শুল্ক গোয়েন্দা দল। মেটাল ডিটেক্টরেও শরীরে স্বর্ণ থাকার সিগন্যাল পাওয়া যায়।

তিনি আরও জানান, পরবর্তী সময়ে বিমানবন্দর সংলগ্ন প্রাইভেট ক্লিনিকে এক্স-রে করিয়ে স্বর্ণের অস্তিত্ব সম্পর্কে নিশ্চিত হয় শুল্ক গোয়েন্দার দল। পরে তাকে লুঙ্গি ও মোবাইল টয়লেট দেওয়া হয়। তিনি টয়লেটে গিয়ে একে একে ৩টি স্বর্ণের বার বের করেন। এই স্বর্ণ ৩টি তার রেক্টামে লুকানো ছিল। ১০০ গ্রাম করে তিনটি বারের মোট ওজন ৩০০ গ্রাম। এগুলোর আনুমানিক মূল্য ১৫ লাখ টাকা।

আটকের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি কার্যক্রম গ্রহণ করা হয়েছে। তার গ্রামের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রামে। পাসপোর্ট নম্বর- AG2135364 বলেও জানান তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া