adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বেতিসকে উড়িয়ে দিলো আতলেতিকো মাদ্রিদ

atleticoস্পোর্টস ডেস্ক : শুরুর দিকে প্রতিরোধ গড়লেও প্রথমার্ধের শেষ দিকে গোলমুখ আর আগলে রাখতে পারেননি রিয়াল বেতিস। নিজেদের মাঠে দাপুটে ফুটবল খেলে, পাঁচ গোল করে বড় জয় পেয়েছে আতলেতিকো মাদ্রিদ।
ভিসেন্তে কালদেরনে শনিবার লা লিগার ম্যাচে আতলেতিকো মাদ্রিদের জয়টি ৫-১ ব্যবধানের। স্বাগতিকদের অন্তনি গ্রিজমান দুটি, ফের্নান্দো তরেস, হুয়ানফ্রান ও টমাস টায়ে একটি করে গোল করেন।

সতীর্থের ডিফেন্সচেরা পাস নিয়ন্ত্রণে নিয়ে ৩৭তম মিনিটে নিখুঁত চিপে আতলেতিকোকে এগিয়ে দেন স্পেনের ফরোয়ার্ড তরেস। পাঁচ মিনিট পর গ্রিজমান ব্যবধান দ্বিগুণ করেন।

দ্বিতীয়ার্ধে আরও তিন গোল করে আতলেতিকো। ৬৫তম মিনিটে ‍হুয়ানফ্রানের লক্ষ্যভেদের পর নিজের দ্বিতীয় গোলটি করেন গ্রিজমান। আর্জেন্টিনার আনহেল মার্তিন কোরেয়ার বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে সহজে বেতিস গোলরক্ষককে পরাস্ত করেন ফ্রান্সের এই ফরোয়ার্ড।

রুবেন কাস্ত্রোর ৭৯তম মিনিটের গোলে যা একটু ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দেয় বেতিস। কিন্তু শেষ দিকে ঘানার টায়ের গোলে বড় জয় নিশ্চিত হয় আতলেতিকোর।

লা লিগার চলতি মৌসুমে ৩১ ম্যাচে এটি আতলেতিকোর ২২তম জয়। এই জয়ে শনিবার রাতে ক্লাসিকোর আগে শীর্ষে থাকা বার্সেলোনার (৭৬) সঙ্গে ব্যবধান কমিয়ে এনেছে আতলেতিকো (৭০)।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া