adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রিয়াদের বদলে সাকিবকে দলে চেয়েছিলো পাকিস্তানের মুলতান সুলতান

স্পোর্টস ডেস্ক : নিয়মের বেড়াজালে সাকিব আল হাসানকে দলে নিতে পারেনি পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দল মুলতান সুলতানস। মাহমুদউল্লাহ রিয়াদ করোনা আক্রান্ত হওয়ার পর বদলি হিসেবে সাকিবকে দলে নিতে চেয়েছিল পিএসএলের পঞ্চম আসরের লিগ পর্বের শীর্ষ দলটি।

পিএসএলের লিগ পর্ব অনুষ্ঠিত হয় গত মার্চে। পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী মার্চেই আসর শেষ হওয়ার কথা। কিন্তু করোনার আতঙ্কে মাঝপথেই বন্ধ হয় লিগটি। অসমাপ্ত প্লে-অফের খেলাগুলো শুরু হবে আজ শনিবার (১৪ নভেম্বর) থেকে।

প্লে-অফের জন্য পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে লিগ পর্ব শেষ করা মুলতান সুলতানস দলে ভেড়ায় বাংলাদেশ দলের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদকে। পাকিস্তানে উড়াল দেওয়ার প্রস্তুতি নিয়ে রিয়াদ জানতে পারেন, তার শরীরে বাসা বেঁধেছে করোনা। শেষমেশ আর পিএসএলের যোগ দেওয়া হয়নি তার।

তখন মুলতান রিয়াদের বদলির খোঁজ করে। বদলি হিসেবে সদ্য নিষেধাজ্ঞা শেষ করা সাকিবকে দলে চেয়েছিল ফ্র্যাঞ্চাইজিটি। তবে নিয়মের বেড়াজালে পিএসএলের যোগ দেওয়া হয়নি সাকিবের।

সাকিবকে দলে নিতে না পারার মূল কারণ- পঞ্চম পিএসএলের ড্রাফট যখন অনুষ্ঠিত হয়েছিল, তখন সাকিব ছিলেন নিষেধাজ্ঞায়। ড্রাফটে ছিলেন না, এমন ক্রিকেটার হিসেবে ফ্যাফ ডু প্লেসিস দল পান প্লে-অফে। সাকিব ড্রাফটে না থাকাতেও সমস্যা ছিল না। বাঁধ সাধে ড্রাফট চলাকালে তার নিষেধাজ্ঞা।

ডেইলি এক্সপ্রেস সহ পাকিস্তানের গণমাধ্যমগুলো জানিয়েছে, রিয়াদ করোনা আক্রান্ত হয়ে মাঠের বাইরে ছিটকে পড়ার পর সাকিবকেই দলে নিতে চেয়েছিল মুলতান সুলতানস। রিয়াদের মত করোনা আক্রান্ত হয়ে ছিটকে পড়েন দলের আরেক সদস্য জেমস ভিন্স। শেষ পর্যন্ত তাদের বদলি হিসেবে মুলতান দলে ভেড়ায় জো ডেনলি ও ব্রেন্ডন টেলরকে। – বিডি ক্রিকটাইম/ ডেইলি এক্সপ্রেস

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2020
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া