adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কাদের সিদ্দিকীর মনোনয়নপত্র বাতিলে অবরোধ-অগ্নিসংযোগ

kaderডেস্ক রিপোর্ট : টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের উপনির্বাচনে কৃষক শ্রমিক জনতালীগ সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকীর মনোনয়নপত্র বাতিলের প্রতিবাদে মহাসড়ক অবরোধ ও অগ্নিসংযোগ করেছে দলীয় নেতাকর্মীরা।
মঙ্গলবার বিকেল ৩টার দিকে কালিহাতীর এলেঙ্গা বাসস্ট্যান্ড অবরোধ ও অগ্নিসংযোগ করে তারা।
প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল ৩টার দিকে এলেঙ্গা বাসস্ট্যান্ডে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন কৃষক শ্রমিক জনতালীগের নেতাকর্মীরা।  এসময় যান চলাচল বন্ধ করে দিয়ে এলেঙ্গা-বল্লা রোড অবরোধ করে রাখে।  পরে অবরোধকারীদের ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ করে পুলিশ।  এতে সাধারণ পথচারীসহ অন্তত ১৫ জন আহত হন।

পরে দলীয় নেতাকর্মীরা এক সমাবেশে মিলিত হন।  সমাবেশে বক্তব্য রাখেন কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি আব্দুল কাদের সিদ্দিকী, সাধারণ সম্পাদক হাবিবুুর রহমান তালুকদার খোকা, যুগ্ম-সাধারণ সম্পাদক ইকবাল সিদ্দিকী, কালিহাতী উপজেলা শাখার সভাপতি হাসমত আলী, যুব আন্দোলনের সভাপতি হাবিবুন্নবী সোহেল প্রমুখ।
কাদের সিদ্দিকী বলেন, আমার জন্য কাউকে হরতাল করতে হবে না।  আগামীকালের হরতাল প্রত্যাহার করে নিচ্ছি। এর আগে কৃষক শ্রমিক জনতালীগের জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাড. রফিকুল ইসলাম রফিক কাদের সিদ্দিকীর মনোনয়ন প্রত্যাহারের প্রতিবাদে মঙ্গলবার হরতালের ডাক দেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া