adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সমারসেটে জুটি বাধবেন গেইল-জয়াবর্ধনে

gayle-Mahela20160401031447স্পোর্টস ডেস্ক : ২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার পর অবসর নিয়েছেন মাহেলা জয়াবর্ধনে। তবুও এখন পর্যন্ত তাকে ছাড়িয়ে যেতে পারেনি কেউ। বিশ্বকাপের সর্বাধিক রানের মালিক তিনি। সর্বাধিক রান সংগ্রাহকের তালিকায় তার পরের স্থানে আছেন ক্রিস গেইল। আসন্ন ২০১৬ টি-টোয়েন্টি ন্যাটওয়েস্ট ব্ল্যাস্টে সমারসেটের হয়ে জুটি বাধবেন এই দুই তারকা ক্রিকেটার।

আগে থেকেই ক্রিস গেইলের সঙ্গে সমারসেটের চুক্তি ছিল। এবার মাহেলা জয়াবর্ধনের সঙ্গেও চুক্তি করেছে ইংলিশ কাউন্টি দলটি। গত বছরও কাউন্টিতে সাসেক্সের হয়ে টি-টোয়েন্টি ন্যাটওয়েস্ট ব্ল্যাস্ট মাতিয়েছিলেন মাহেলা।

২০১৪ সালে শ্রীলঙ্কার টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী দলের অন্যতম সদস্য ছিলেন জয়াবর্ধনে। জাতীয় দল থেকে অবসর নিলেও বিভিন্ন ঘরোয়া টি-টোয়েন্টি প্রতিযোগিতায় নিয়মিত অংশগ্রহণ করছেন এই লঙ্কান তারকা। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল), বিগ ব্যাশে  জয়াবর্ধনের অভিজ্ঞতা সমারসেটে কাজে লাগবে বলে মনে করেন দলটির পরিচালনা প্রধান ম্যাট মেনার্ড। 

তিনি বলেন, নিঃসন্দেহে মাহেলা একজন ভালো ব্যাটসম্যান। তার অনেক অভিজ্ঞতা আছে, যা দলের  জন্য বেশ সহায়ক হবে। মেনার্ড আরও বলেন, আন্তর্জাতিক ক্রিকেটে শ্রীলঙ্কা দলের অধিনায়ক হিসেবেও মাহেলার অনেক অভিজ্ঞতা আছে। সত্যিকার অর্থে সে একজন পেশাদার খেলোয়াড়, যার প্রমাণ মাঠেই পাওয়া যাবে।

জয়াবর্ধনে ও গেইলের মতো এবার আরও কয়েকজন অভিজ্ঞ খেলোয়াড় থাকছে সমারসেটে। দলটির অধিনায়ক ৩৮ বছর বয়সী ক্রিস রজার্স।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া