adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধান কোচের দায়িত্ব পেয়েই নির্বাচক প্যানেল নিয়ে ভিভিএস লক্ষ্মণের বিস্ফোরক মন্তব্য

স্পোর্টস ডেস্ক: রোহিত শর্মাদের নিয়ে বিশ্বকাপ খেলতে গিয়েছেন দ্রাবিড়। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে এক দিনের সিরিজে ভারতের কোচ লক্ষ্মণ। দলের দায়িত্ব নিয়ে নির্বাচকদের চ্যালেঞ্জের মুখে ফেলেছেন তিনি।
রাহুল দ্রাবিড়ের পাশাপাশি ভারতীয় ক্রিকেট দলের দায়িত্ব সামলাচ্ছেন তিনিও। দ্রাবিড় যখন রোহিত শর্মা, বিরাট কোহলিদের নিয়ে ব্যস্ত, তখন শিখর ধাওয়ানদের কোচিং করাচ্ছেন ভিভিএস লক্ষ্মণ
ফলে একই সময়ে দু’টি সিরিজ খেলতে সমস্যা হচ্ছে না ভারতের। দ্রাবিড়ের জুতোয় পা গলিয়ে অবশ্য নির্বাচকদের কড়া চ্যালেঞ্জের সামনে ফেলে দিয়েছেন লক্ষ্মণ। তার মতে, ২০২৩ সালের এক দিনের বিশ্বকাপের দল নির্বাচন করতে সমস্যায় পড়বেন নির্বাচকরা।

লক্ষ্মণের কোচিংয়ে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে এক দিনের সিরিজ খেলতে নেমেছে ভারত। লখনউয়ে প্রথম ম্যাচের আগে লক্ষ্মণ বলেন, আমাদের রিজার্ভ বেঞ্চ খুব শক্তিশালী। প্রত্যেকে নজর কাড়ার চেষ্টা করছে।
সবাই নিজের সেরাটা দিচ্ছে। বিশেষ করে ব্যাটিং অর্ডারে একের পর এক দুর্দান্ত ব্যাটার রয়েছে। কাকে বাদ দিয়ে কাকে খেলাব, সেটা ঠিক করা কঠিন কাজ। ২০২৩ সালের বিশ্বকাপের দল নির্বাচন করতে গিয়ে নির্বাচকরা সমস্যায় পড়বেন।
লক্ষ্মণের মতে, এক দিনের বিশ্বকাপের আগে নির্বাচকদের নজরে পড়ার সুযোগ রয়েছে শুভমন গিল, ঈশান কিশনদের কাছে। এই সুযোগ বার বার আসবে না বলেই মনে করেন তিনি। লক্ষ্মণ বলেন, এখন প্রথম দলের ক্রিকেটাররা নেই। তাই বাকিদের কাছে সুযোগ রয়েছে ভাল খেলার। এই সুযোগ কিন্তু বার বার আসবে না। সেটা এই ক্রিকেটাররা ভাল করেই জানে।

দ্রাবিড়ের অবর্তমানে দায়িত্ব নিলেও তিনি শুধুই ভারতীয় কোচকে সাহায্য করার চেষ্টা করছেন বলে জানিয়েছেন লক্ষ্মণ। তিনি বলেন, আয়ারল্যান্ড সিরিজ থেকে দায়িত্ব নেওয়া শুরু করেছি। দ্রাবিড় ভারতীয় দল নিয়ে এত ব্যস্ত যে ওকে সাহায্য করা প্রয়োজন। সেই কাজটাই করছি। এখনও পর্যন্ত এই দায়িত্ব বেশ ভাল লাগছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া