adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশের বিরুদ্ধে খেলতে পারছেন না অস্ট্রেলিয়ার অধিনায়ক ফিঞ্চ

স্পোর্টস ডেস্ক : পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে চলতি সপ্তাহে বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া। তবে বাংলাদেশের বিপক্ষে খেলা হচ্ছে না অ্যারন ফিঞ্চের। বাংলাদেশে আসার আগেই হাঁটুর ইনজুরিতে ছিটকে গেলেন অস্ট্রেলিয়ার এই অধিনায়ক।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে অস্ট্রেলিয়াকে নেতৃত্ব দিয়েছেন ফিঞ্চ। সিরিজের পঞ্চম ও শেষ টি-টোয়েন্টিতে ম্যাচে হাঁটুর ইনজুরিতে পড়েন ডানহাতি এই ব্যাটসম্যান। টি-টোয়েন্টি সিরিজে খেললেও ওয়ানডেতে খেলছেন না তিনি।

ফিঞ্চের বদলি হিসেবে ওয়ানডেতে অজিদের নেতৃত্ব দিচ্ছেন অ্যালেক্স ক্যারি। আগামীকাল (২৬ জুলাই) দোহা ও লন্ডন হয়ে মেলবোর্নে ফিরবেন তিনি। ধারণা করা হচ্ছে, দেশে ফিরে ১৪ দিনের কোয়ারান্টাইন শেষে হাঁটুতে অস্ত্রোপচার করা হতে পারে।
তাতে বাংলাদেশের বিপক্ষে খেলা হচ্ছে না ফিঞ্চের। ধারণা করা হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই ইনজুরি থেকে সেরে ওঠবেন অস্ট্রেলিয়ার এই অধিনায়ক। তবে বাংলাদেশে আসতে না পারায় হতাশ ফিঞ্চ।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ শেষে আগামী ২৯ জুলাই বাংলাদেশে পা রাখতে পারে অস্ট্রেলিয়া। বাংলাদেশে এসে তিনদিনের কোয়ারেন্টাইনে থাকবে তাঁরা। এরপর ৩ আগস্ট মাঠে গড়াবে সিরিজের প্রথম টি-টোয়েন্টি। দ্বিতীয় ম্যাচ হবে ৪ আগস্ট। একদিনের বিরতি দিয়ে ৬, ৭ ও ৯ আগস্ট মাঠে গড়াবে বাকি তিন ম্যাচ। ক্রিকেট অস্ট্রেলিয়ার শর্ত অনুযায়ী, সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। – ক্রিকফ্রেঞ্জি/ ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া