adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুন না করলেও খুনের মামলায় ফেঁসে যাই : পরীমনি

PORIMONIডেস্ক রিপোর্ট : মনে তার খুব আফসোস। যখনই কোনো ছবি মুক্তির তারিখ চুড়ান্ত হয় তখনই তিনি ঢাকায় থাকতে পারেন না। ইদানিং বেশিরভাগ ছবি মুক্তির সময়ই এমন হচ্ছে তার। বলা হচ্ছে চিত্রনায়িকা পরীমনির কথা।
নিজের অভিনীত ছবি মুক্তির সময় কোনো না কোনো ছবির শুটিংয়ে ঢাকার বাইরে থাকতে হচ্ছে তাকে। বর্তমানে কক্সবাজারে ওয়াকিল আহমেদের ‘কত স্বপ্ন কত আশা’ ছবির কাজ করছেন পরীমনি। এ ছবিতে তার বিপরীতে রয়েছেন বাপ্পি।
সেখানে শুটিংয়ের অবসরে এ অভিনেত্রী বলেন, মনটা খারাপ হয়ে যায়। ছবি মুক্তির সময় যদি ঢাকায় না থাকতে পারি তাহলে কি ভালো লাগে। এই যেমন ১লা এপ্রিল আমার অভিনীত ‘মন জানে না মনের ঠিকানা’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। আর আমি অন্য একটি ছবির কাজে এখন কক্সবাজারে। ছবি মুক্তির সময়ই ঢাকায় থাকতে পারছি না। পরীমনি অভিনীত মুক্তি পেতে যাওয়া ‘মন জানে না মনের ঠিকানা’ ছবিতে তার চরিত্রের নাম মায়া। ছবির গল্পের প্রয়োজনে এখানে জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে তার বেশকিছু দৃশ্যে কাজ করতে হয়েছে। একসঙ্গে কাজ করতে গিয়ে তার সঙ্গে একটা হৃদ্যতাপূর্ণ সম্পর্ক তৈরি হয়েছে পরীর।
এই অভিজ্ঞতার কথা জানিয়ে তিনি বলেন, মৌসুমী আপু শুধু একজন ভালো অভিনেত্রী নন, একজন ভালো মনের মানুষ। কাজ না করলে এটা বুঝতে পারতাম না। এদিকে এ ছবিতে পরীমনির চরিত্রে সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি বলেন, ছবিটিতে আমি একজন খুনী। তবে সত্যি সত্যি নয়। খুন না করলেও খুনের মামলায় ফেঁসে যাই আমি। আর আমাকে বাঁচানোর জন্য একজন আইনজীবির চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী আপু। এরইমধ্যে পরীমনি অভিনীত সাতটি ছবি মুক্তি পেলেও ‘মন জানে না মনের ঠিকানা’ তার ক্যারিয়ারের পঞ্চম ছবি। পরীমনি বর্তমানে আরও দুটি নতুন ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ছবি দুটি হচ্ছে গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ ও মালেক আফসারীর ‘অন্তর জ্বালা’। এরমধ্যে ‘কত স্বপ্ন কত আশা’ ছবির কাজ শেষ করে পিরোজপুরে ‘অন্তর জ্বালা’ ছবির কাজে যাবেন পরী। এ ছবিটি নিয়েও তিনি বেশ আশাবাদী তিনি। এরইমধ্যে প্রথম ধাপের কাজ শেষ করেছেন। ছবিটি নিয়ে পরীমনি বলেন, আমার ক্যারিয়ারে এমন পরিচালকের অভাব ছিল। পর্দায় মালেক আফসারীর প্রত্যেকটা ফ্রেম কথা বলবে। আমার চাওয়ার সঙ্গে তার কাজের অনেক কিছু মিলে গেছে। তার মত গুনী পরিচালকের সঙ্গে কাজ করতে পেরে আমি ভীষণ খুশি। এ ছবিতে আমাকে একজন হিন্দু মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখবেন দর্শকরা। ছবিটির কাজ এপ্রিলে শেষ করে ‘স্বপ্নজাল’ ছবির কাজে ভারতে যাবেন এই অভিনেত্রী। নিজের ক্যারিয়ারের বাইরে ব্যক্তিজীবনে সম্প্রতি বাগদান সেরে ফেলেছেন পরীমনি। সে প্রেক্ষিতেই তার কাছে প্রশ্ন ছিল- বিয়েটা কবে করছেন ? জবাবে পরী বলেন, এখনই বিয়ে করার ইচ্ছে নেই। আরও সোজা কথায়, তিন বছরের আগে বিয়ে করছি না। কাজের মধ্যে ডুবে থাকতে চাই। আমার কাছে কাজ আগে, বিয়ে নয়।
 
মানবজমিন থেকে নেয়া

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া