adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সুবিধাবঞ্চিতদের সহায়তায় ২০ লাখ টাকার আরো একটি তহবিল সাকিব ফাউন্ডেশনের

স্পোর্টস ডেস্ক : মহামারি করোনাভাইরাসের ছোবলে ইতিমধ্যে দেশের বিভিন্ন স্থানে লকডাউন ঘোষণা করা হয়েছে। এর পাশাপাশি দেশজুড়ে বন্ধ রয়েছে গণপরিবহন, শপিংমল। দেশের এ সংকটময় পরিস্থিতিতে নিজ দেশের অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সেজন্য এরই মধ্যে একটি দাতব্য প্রতিষ্ঠান ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’ গঠন করেছেন তিনি। করোনা মোকাবিলায় ‘দ্য মিশন সেভ বাংলাদেশ’ এর সঙ্গে মিলে তহবিল সংগ্রহ করে যাচ্ছে সাকিবের ফাউন্ডেশন। এবার সুবিধাবঞ্চিতদের সহায়তায় তাদের(দ্য মিশন সেভ বাংলাদেশ) সঙ্গে মিলে আরো একটি তহবিল সংগ্রহ করেছে তার ফাউন্ডেশন।

গতকাল বুধবার রাতে এক ভিডিওবার্তায় নিজেই এ খবর জানান সাকিব। সেখানে তিনি লিখেছেন, সাকিব আল হাসান ফাউন্ডেশন, মিশন সেভ বাংলাদেশ এর সহযোগিতায় এই ভয়াবহ সময়ে জাতির সুবিধাবঞ্চিত নাগরিকদের সহায়তার জন্য ২০ লাখ টাকার আরো একটি তহবিল সংগ্রহ করেছে।

আপনার ব্যক্তিগত যোগ্যতা এবং সামর্থ্য অনুসারে বিশ্বাসযোগ্য সংস্থাগুলির মাধ্যমে বাড়িয়ে দিন আপনার সহযোগিতার হাত যা উপকারে আসতে পারে সেসব সুবিধাবঞ্চিত মানুষের।

এর আগে কনফিডেন্স গ্রুপের সহযোগিতায় ২০ লাখ টাকার করোনা টেস্টিং কিট হাসপাতালে সরবরাহ করার কথা জানানো হয়েছিলো সাকিব আল হাসান ফাউন্ডেশনের পক্ষ থেকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া