adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বনশ্রীতে ইসলামী ব্যাংকের সেবাঘর উদ্বোধন

sheb_105373ডেস্ক রিপোর্ট : রাজধানীর বনশ্রীতে আজ শনিবার ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের  একটি সেবাঘর উদ্বোধন করা হয়। ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. ইসকান্দার আলী খান প্রধান অতিথি হিসেবে এ সেবাঘর উদ্বোধন করেন।

ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ আবুল বাশার এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মোশাররফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. কামাল উদ্দিন জসীম, ভাইস প্রেসিডেন্ট মো. নাসির উদ্দিন, স্থানীয় ব্যবসায়ী মালিক সমিতির সাবেক সভাপতি শামসুল আলম ভূঁইয়া, সাবেক সহ-সভাপতি রফিজ উদ্দিন ভূঁইয়া, সাবেক সেক্রেটারি কামাল আবদুল হান্নানসহ ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

সেবাঘরের মাধ্যমে ব্যাংকের গ্রাহক এটিএম ও আইডিএম-এ ২৪ ঘণ্টা টাকা জমা ও উত্তোলন, চেক ও পে-অর্ডার জমা, ইউটিলিটি বিল পরিশোধ, অ্যাকাউন্ট খোলা, অ্যাকাউন্ট ব্যালান্স ও স্টেটমেন্ট গ্রহণ, ইন্টারনেট ব্যাংকিং সেবা, হিসাবের তথ্য ও কেওয়াইসি হালনাগাদ, চেক রিকুইজিশন, বিনিয়োগ তথ্য ও এমক্যাশ সেবা গ্রহণ করতে পারবেন।

ইঞ্জিনিয়ার মো. ইস্কান্দার আলী খান প্রধান অতিথির ভাষণে বলেন, সেবাঘরের মাধ্যমে ইসলামী ব্যাংক মানুষের দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছিয়ে দিতে চায়। গ্রাহকদের সুবিধার কথা বিবেচনা করে এ ব্যাংক দেশব্যাপী সেবাঘরের মাধ্যমে ব্যাপক জনগোষ্ঠীকে ব্যাংকিং সেবার আওতায় আনতে কাজ করছে।

তিনি বলেন, অর্থায়ন সেবার মাধ্যমে কল্যাণমুখী এ ব্যাংক দেশের অর্থনৈতিক সমৃদ্ধি ও মানুষের জীবনমান উন্নয়নে কাজ করছে। তিনি সবাইকে ইসলামী ব্যাংকের আধুনিক ও কল্যাণধর্মী সেবা গ্রহণ করার আহ্বান জানান।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া