adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চামিন্দা ভাসের নাম জোড়াল হচ্ছে বিসিবিতে- আসছে বাংলাদেশ দলের বোলিং কোচ

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ চান্ডিকা হাথুরুসিংহে ও স্ট্রেংথ এন্ড কন্ডিশনিং কোচ মারিও ভিল্লাভারায়েনের নাম ঘোষণা করা হয় গত সোমবার। শেন জার্গেনসেনের উত্তরসূরি হিসেবে আগামী দু’বছর বাংলাদেশ দলের সঙ্গে কাজ করবেন এই দু’জন। সে দিনই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন এই দু’জনের নাম ঘোষণা করার পর বলেন বাকি কোচদের নাম খুব শিগগিরই জানা যাবে।
বাকি থেকে যায় বোলিং ও ফিল্ডিং কোচের নাম। ভারতের সঙ্গে ওয়ানডে সিরিজ শুরু জুনের মাঝামাঝি সময়ে। তবে আগে দু’এক দিনের মধ্যে জানা যাবে কে হচ্ছেন বোলিং কোচ? 
শনিবার মিরপুর স্টেডিয়ামে বিসিবির মিডিয়া কামিটি চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, আগামী দু’এক দিনের মধ্যে জানতে পারবেন কে হচ্ছে বোলিং কোচ। আগে থেকে কিছু বলতে চাচ্ছি না। আনুষ্ঠানিক ঘোষণার আগে বোর্ড পরিচালকরা নিউজ প্রকাশ করেন। এমনটি আর কেউ করবে না। তিনি আরো বলেন, আনুষ্ঠানিক ঘোষণা ছাড়া আমরা আর কাউকে নিউজ দিবো না। আশাকরি বোর্ড পরিচালকদের কাছ থেকে আর নিউজ লিক হবে না।’
বোলিং কোচ হিসেবে শ্রীলঙ্কার চামিন্দা ভাসের নামটা একটু বেশি জোড়ালো ভাবে শোনা যাচ্ছে। চামিন্দা ভাস বোলিং কোচ হতে পারেন এমন গুঞ্জন প্রসঙ্গে তিনি বলেন, কয়েকজনের সঙ্গে কথা হচ্ছে। এক-দু’দিনের মধ্যে সব জানতে পারবেন।
চামিন্দা ভাস প্রসঙ্গে আকরাম খান বলেন, শুধু চামিন্দা ভাস না। আমরা চার-পাঁচ জনের সঙ্গে কথা বলেছি। চার-পাঁচ দিনের মধ্যে নিশ্চিত করতে পারবো।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া