adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিরাটকে চাঙ্গা রাখতেই কি আনুশকার ফোন?

1457239788বিনোদন ডেস্ক : বছরের শুরুতে বিরটা ও আনুশকার প্রেম পর্ব ইতি টেনেছে। এরপর দুই জনের পথ দুই দিকে বেঁকে গেছে। বেলাও গড়িয়েছে অনেক। তবে আনুশকাকে হারিয়ে অনেকটা ক্ষত-বিক্ষত ছিল কোহলি। যার প্রভাব পরেছে মাঠে।

এশিয়া কাপ চলাকালে ইন্ডিয়ান হাই কমিশনের আয়োজনে সংগীত অনুষ্ঠানে বিরহরে গানও গেয়েছিলেন বিরটা। আর তাতেই বুঝা গিয়েছিল আনুশকাকে হারানোর যন্ত্রণাটা তিনি কতটা বয়ে বেড়াচ্ছেন।

এদিকে যে আনুশকাকে ফিরে পাওয়ার জন্য কত কি-ই না করে যাচ্ছিলেন বিরাট। কিন্তু


  
কিছুতেই কিছু হচ্ছিল না। যার জন্য খেলার মাঠেও সেই আগেকার প্রাণবন্ত বিরাটকে খুঁজে পাওয়া যায়নি। তবে হঠাৎ করেই সব কিছু বদলে দিয়েছে অানুশকার একটি ফোন! আর সে ফোন পেয়ে স্বরূপে ফিরে এসেছেন বিরাট। তারমধ্যে এখন বিরাজ করছে চাঙ্গাভাব।

তবে ফাইনালের আগে হঠাৎ করে আনুশকা ফোন করে বিরাটকে কেন অভিনন্দন জানালেন? এ নিয়ে এখন চলছে জল্পনা। কেউ বলছেন, ফাইনাল ম্যাচে বিরাটকে স্বরূপে ফিরিয়ে আনার জন্যেই এটি একটি কৌশল। যা খেলা শেষে আবার এই আনুশকা সেই আনুশকাই হয়ে যাবে।

অনেকের মতে, বিরাট কোহলির উপর অনেকটাই নির্ভর ভারতীয় ক্রিকেট টীম। তবে এবারের এশিয়া কাপে স্বপ্রতিভায় জ্বলে উঠতে পারে নি সেই বিরাট। ফাইনালেও যদি একই অবস্থা হয়, তাহলে বাংলাদেশের কাছে নিশ্চিত হার। তাই বিরাটকে চাঙ্গা রাখার জন্যই কৌশল করে ফোন করানো হয়েছে আনুশকাকে দিয়ে।

তবে কি সত্যি, আর কি মিথ্যা? আনুশকা কি আবারও ফিরছেন বিরাট কোহলির বাহুডোরে? এসবই জানা যাবে এশিয়া কাপ শেষে। সে পর্যন্ত এই প্রশ্ন তোলা থাকুক।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া