adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশেষায়িত ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সঙ্গে আজ কর্ম সম্পাদন চুক্তি

Finance_thereport24নিজস্ব প্রতিবেদক : রাষ্ট্রায়ত্ত পাঁচটি বিশেষায়িত ব্যাংক ও তিনটি আর্থিক প্রতিষ্ঠানের সঙ্গে বার্ষিক কর্ম সম্পাদন সংক্রান্ত সমঝোতা স্বার করবে সরকার। আজ ১২ অক্টোবর সোমবার সচিবালয়ে এ চুক্তি স্বারিত হবে। অর্থ মন্ত্রণালয় সূত্রে এ তথ্য জানা গেছে।
মন্ত্রণালয় জানায়, সরকারের পে অর্থ মন্ত্রণালয়ের ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব ড. এম আসলাম আলম এবং সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের পে ওই প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক সমঝোতা স্মারকে স্বার করবেন। অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।
রাষ্ট্রায়ত্ত বিশেষায়িত ব্যাংকগুলোর মধ্যে রয়েছে বাংলাদেশ কৃষি ব্যাংক, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, কর্মসংস্থান ব্যাংক, আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংক ও প্রবাসী কল্যাণ ব্যাংক।
রাষ্ট্রায়ত্ত আর্থিক প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে— বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশন, সাধারণ বীমা কর্পোরেশন ও জীবন বীমা কর্পোরেশন।
উল্লেখ্য, এর আগে চলতি বছরের ৯ এপ্রিল রাষ্ট্রায়ত্ত সকল বাণিজ্যিক ও বিশেষায়িত ব্যাংক এবং আর্থিক প্রতিষ্ঠানের সঙ্গে ‘পারফরমেন্স কন্ট্রাক্ট’ স্বার করেছিল সরকার।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া