adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিপাশা শুধু আইটেম গার্ল নন, অভিনেত্রীও

bipasha-kabir_80315বিনোদন রিপোর্ট : বর্তমান চলচ্চিত্রের নতুন সংযোজন, অপরিহার্য অংশ আইটেম গানের সেনসেশন, নাম্বার ওয়ান আইটেম গার্ল হিসেবে নির্মাতা-দর্শক সকলেরই প্রথম পছন্দ বিপাশা কবীর বলেছেন, ‘আমি শুধু আইটেম গার্লই নই, একজন অভিনেত্রীও। গুণী পরিচালক জাকির হোসেন রাজুর ‘পোড়ামন’ ছবিতে আমি অভিনেত্রী হিসেবে সবার প্রশংসা পেয়েছি। অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য অনেকটা পথ এগিয়ে এসেছি। ৫টি ছবির নায়িকা হয়েছি। এসব ছবি মুক্তি পেলেই আজকের আইটেম গার্ল বিপাশা একজন অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠা পেয়ে যাবে- এমন বিশ্বাস আমার আছে। তবে আইটেম গার্ল পরিচয়ে আমি তৃপ্তি বোধ করি। নিজেকে ছোট ভাবি না।

কারণ, অনেক বড় বড় শিল্পীর ছবিতেই এখন আইটেম গান থাকছে দর্শকদের পুরোপুরি বিনোদন দেয়ার জন্য। এেেত্র নির্মাতাদের পছন্দের প্রথম স্থানে রয়েছি আমি। চাহিদা, জনপ্রিয়তা- সবই আমার আছে। সম্মানীও আর সবার চেয়ে বেশি পাচ্ছি। তাইতো একজন আইটেম গার্ল হিসেবে দর্শকদের মন জয় করাটাকেও সৌভাগ্য বলে মনে করছি। নায়িকা হিসেবে মহান আল্লাহ যদি আমাকে প্রতিষ্ঠিত করেন তারপরও আমি ভাল ভাল ছবিতে বড় বড় পরিচালকের নির্দেশে আইটেম গানে অংশ নেবো। কারণ, এ আইটেম গানই আমাকে আজকের বিপাশা বানিয়েছে। 

এটাকে আমি ভুলবো কেমন করে? আমি আমার অতীত কখনও ভুলি না। অতীতকে সঙ্গে নিয়ে ভবিষ্যতের দিকে এগিয়ে যাওয়াটাই আমার ল্য। আমার বিশ্বাস সবার সহযোগিতা এবং আমার যোগ্যতায় আমি একদিন আমার ল্েয পৌঁছবোই। আলোচিত প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার আবিষ্কার বিপাশা কবীর। জাজ-এর প্রথম ছবি ‘ভালোবাসার রং’ ছবিতেই প্রথম আইটেম গার্ল হিসেবে আত্মপ্রকাশ করে রীতিমতো হৈচৈ ফেলে দেন বিপাশা। তারপর থেকে আইটেম গান মানেই বিপাশা কবীর। এর মধ্যে অনেকেই এসেছেন আবার চলেও গেছেন। কিন্তু বিপাশা রয়ে গেছেন সম্মানের সঙ্গে নির্মাতা দর্শকদের ভালবাসা নিয়ে। 

এ পর্যন্ত প্রায় ৩৩টি ছবিতে আইটেম গানে পারফর্ম করেছেন বিপাশা কবীর। দৃষ্টিনন্দন নাচের পাশাপাশি তার চোখ-মুখের দুর্দান্ত অভিব্যক্তি দর্শকদের হৃদয়ে দোলা দেয়। সিনেমার ভাষায় নাচের প্রধান সম্পদ ‘এক্সপ্রেশন’ বিপাশার জুড়ি মেলা ভার। চোখ, ঠোঁট, মুখ সব একসঙ্গে খেলা করে। তার ওপর রয়েছে ধারালো ফিগার। এ সম্পদগুলোকে নিয়ে বিপাশা এখন অভিনেত্রী হওয়ার চেষ্টা করছেন। ইতিমধ্যে ৫টি ছবির নায়িকা হিসেবে কাজও শুরু করে দিয়েছেন। এর মধ্যে মুক্তির মিছিলে চলে এসেছে সায়মন তারিকের ‘গুণ্ডামী’। বাকি ৪টি ছবির মধ্যে তিনটির কাজ চলছে। ছবিগুলো হচ্ছে- ক্রাইম রোড, বাজে ছেলে, দ্য লোফার এবং আড়াল। শুরু হবে জাজ মাল্টিমিডিয়ার ‘তালাশ’। 

গত ২৩শে মে বিপাশার জন্মদিনে তাকে ‘তালাশ’ ছবিটি উপহার দিয়েছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ। সৈকত নাসির এ ছবির পরিচালক। বিপাশা এ পর্যন্ত যে সকল ছবির আইটেম গানে পারফর্ম করে দর্শকদের পছন্দের শীর্ষে চলে এসেছেন সেই ছবিগুলো হচ্ছে- ভালবাসার রং, অন্য রকম ভালবাসা, হানিমুন, জটিল প্রেম, কি দারুণ দেখতে, রোমিও ২০১৪, তবুও ভালবাসা, এর বেশি ভালবাসা যায় না, জিরো থেকে টপ হিরো, নিষ্পাপ মুন্না, প্রেম করবো তোমার সাথে, স্বপ্ন ছোঁয়া, তোকে ভালবাসতেই হবে, হিট ম্যান, প্রেম প্রেম পাগলামী, তুই শুধু আমার, লাভ স্টেশন, দাবাং, বিগ ব্রাদার, ভালবাসার চ্যালেঞ্জ, লাভার নাম্বার ওয়ান, মাই ডার্লিং, পাগলা মানুষ, এক পৃথিবী প্রেম, বোঝে না সে বোঝে না, বুলেট বাবু, রাজা বাবু, অনেক দামে কেনা, অবাস্তব ভালবাসা, ওয়ার্নিং, মাটির পরী, ব্ল্যাকমানি ইত্যাদি। লাক্স-চ্যানেল আই সুপার স্টার ২০০৯ এর সেরা ২০-এর মধ্যে ১৪তম স্থানে ছিলেন বিপাশা কবির। খিলগাঁওয়ের স্থানীয় মেয়ে বিপাশা অনেকগুলো বিজ্ঞাপন চিত্রের মডেল হয়েছেন, নাটকও করেছেন। শখের বশে আইটেম গান করতে গিয়ে জড়িয়ে পড়েন আষ্টেপৃষ্টে। এখন স্বপ্ন একজন পরিপূর্ণ অভিনেত্রী হওয়ার। সুযোগও পেয়েছেন। এ সুযোগ কাজে লাগানোর মধ্যদিয়ে নিজেকে একজন উঁচুমানের অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করতে চান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া