adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যেখানেই সমস্যা বলুন ঠিক করে দেবো : মেয়র খোকন

syed_khokon1454148846নিজস্ব প্রতিবেদক : ‘ঢাকা দক্ষিণ সিটি এলাকার কোন রাস্তা ভাঙ্গা, কোন রাস্তার লাইট নষ্ট হয়েছে, আমাদের বলুন, ঠিক করে দেওয়া হবে। মেয়রের পক্ষে একা সব কাজ করা সম্ভব নয়। নাগরিকদের সহযোগিতা একান্ত দরকার হয়ে পড়েছে। ক্লিন ঢাকা গড়তে সবাইকে একযোগে ঝাপিয়ে পড়তে হবে। যার যার অবস্থান থেকে কাজ করতে হবে। আপনারা মেয়রের ভূমিকায় থেকে কাজ করুন।’
 
রাজারবাগ পুলিশ লাইন্সে ডিএমপি আয়োজিত শনিবার দুপুরে ‘ক্লিন ঢাকা’ কর্মসূচির উদ্বোধনকালে ঢাকা দক্ষিণ সিটির মেয়র সাঈদ খোকন এসব কথা বলেন।
 
এ সময় তিনি বলেন, ঢাকার উন্নয়ন করতে এরই মধ্যে অনেক কাজ হাতে নেওয়া হয়েছে। তার মধ্যে পরিচ্ছন্নতা অন্যতম। রাস্তাঘাট পরিস্কার থাকলে মনও পরিস্কার থাকবে। এরপর রাস্তার কাজে হাত দেওয়া হয়েছে। হাত দেওয়া হয়েছে রাস্তার লাইটগুলোর দিকে।
 
তিনি বলেন, আগামী পহেলা ফেব্রুয়ারির মধ্যেই বইমেলার আশেপাশের এলাকায় পর্যাপ্ত আলো সরবরাহের জন্য লাইটিং ব্যবস্থা গ্রহণ করা হবে। যাতে কোনো অন্ধকার না থাকে। আর ২১ ফেব্রুয়ারির মধ্যেই শহীদ মিনারের লাইট পরিবর্তন করে নতুন এলইডি লাইট লাগানো হবে।
 
মেয়র বলেন, রাজধানীতে বর্তমানে ৩২ হাজার স্ট্রিট লাইট রয়েছে। এসব পরিবর্তন করে এলইডি লাইট লাগানো হবে। যাতে কোনো রাস্তা অন্ধকারে না থাকে, পুলিশ সদস্যদের দায়িত্ব পালন করতে যেন অসুবিধা না হয়। নাগরিকরাও যাতে নিশ্চিন্তে চলাচল করতে পারেন। আগামী এক বছরের মধ্যে এলইডি লাইটিংয়ের কাজ শেষ করা হবে।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া