adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিসিবির হাইপারফরম্যান্স ক্যাম্পের ৪০ জনই কোভিড নেগেটিভ

স্পোর্টস ডেস্ক : জাতীয় দল, ‘এ’ দল এবং হাইপারফরম্যান্স ইউনিট (এইচপি) নিয়ে একটি ওয়ানডে সিরিজের আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কিন্তু তার আগে ৭ অক্টোবর বুধবার মিরপুরে শুরু হতে যাচ্ছে হাইপারফরম্যান্স ইউনিটের ক্যাম্প।

ক্যাম্প শুরুর আগে অবশ্য সোমবার (৫ অক্টোবর) এইচপির ক্রিকেটার ও কোচিং স্টাফসহ মোট ৪০ জনের করোনা পরীক্ষা করেছিল বিসিবি। মঙ্গলবার (৬ অক্টোবর) জানা গেছে এই পরীক্ষার ফলাফল। সবারই করোনা নেগেটিভ এসেছে।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমরা খেলোয়াড় ও কোচিং স্টাফ মিলিয়ে প্রায় ৪০ জনের করোনা পরীক্ষা করিয়েছিলাম। সবারই নেগেটিভ এসেছে। ফলে ক্যাম্পে যোগ দিতে বাঁধা নেই কারও।

১১ অক্টোবর থেকে শুরু হওয়ার কথা রয়েছে ওয়ানডে সিরিজটি। যদিও বিসিবি এখনও আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেয়নি। তবে জানা গেছে, এই সিরিজের প্রত্যেকটি ম্যাচই হবে দিবারাত্রি এবং দর্শকশুন্য স্টেডিয়ামে। একে অপরের বিপক্ষে দুটি করে ম্যাচ খেলার পর ২৩ অক্টোবর অনুষ্ঠিত হতে পারে ফাইনাল।

এই সিরিজ শুরুর আগে নিজেদের ঝালিয়ে নিতে কয়েকদিন সময় পাবেন এইচপি এবং ‘এ’ দলের ক্রিকেটাররা। তবে ক্যাম্পের শুরুতে এইচপির ক্রিকেটাররা নবনিযুক্ত ইংলিশ হেড কোচ টবি র‌্যাডফোর্ডকে পাচ্ছে না। ক্যাম্পের দ্বিতীয় সপ্তাহ থেকে শিষ্যদের সঙ্গে যোগ দিতে পারেন এই ইংলিশম্যান। এই সিরিজের পরও এইচপি দলের ক্যাম্প চলবে। – ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া