adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কাউন্সিল শেষে সরকার পতনে নামবে বিএনপি

hafizডেস্ক রিপোর্ট : আসন্ন জাতীয় কাউন্সিল শেষে সরকার পতনে নামবে বিএনপি জানিয়ে দলটির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক পানিসম্পদ মন্ত্রী মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বলেছেন, আওয়ামী লীগ শরণার্থীর আর বিএনপি রণাঙ্গনে মুক্তিযোদ্ধার দল।

তিনি বলেন, আওয়ামী লীগ মুক্তিযোদ্ধার দল বলে চিতকার করলেও তারা মুক্তিযোদ্ধা কি সেটাই বুঝে না। তিনি দাবি করে বলেন, জিয়াউর রহমানের নেতৃত্বেই বাংলাদেশে মুক্তিযুদ্ধ হয়েছে। 

১২ মার্চ শনিবার সন্ধ্যায় নগরীর দরগাহ গেইটস্থ একটি হোটেলের সম্মেলন কক্ষে মুক্তিযোদ্ধা দল সিলেট জেলা ও মহানগর শাখার কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

তিনি বলেন, মুক্তিযোদ্ধারা যে স্বপ্ন নিয়ে বাংলাদেশ স্বাধীন করেছিলেন সে স্বপ্ন আজ ধ্বংসের পথে। মুক্তিযোদ্ধাদের স্বপ্নের সমাধী ঘটিয়েছে বর্তমান স্বৈরাচারী আওয়ামী লীগ সরকার। বাংলাদেশের কোথাও গণতন্ত্র নেই। সর্বত্রই চলছে স্বৈরতন্ত্র।

তিনি আরো বলেন, খুব শিগগিরই শেখ হাসিনাকে হঠাতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আন্দোলনের ডাক দিবেন। এ আন্দোলনের মাধ্যমেই স্বৈরাচারী শেখ হাসিনাকে ক্ষমতা থেকে উৎখাত করা হবে। মুক্তিযোদ্ধারা এখনো ট্রেনিং জমা দেননি। বিএনপির প্রতিষ্ঠাতা ও রণাঙ্গনের মুক্তিযোদ্ধা প্রেসিডেন্ট জিয়াউর রহমানের স্বপ্নের বাংলাদেশ গড়তে মুক্তিযোদ্ধা প্রয়োজনে আবারো রাজপথে লড়বেন। 

বর্তমান প্রধান বিচারপতি এস কে সিনহার মন্তব্য টেনে তিনি বলেন, প্রধান বিচারপতি বলেছিলেন অবসরের পরে বিচারপতিরা রায় লিখলে তারা ফৌজধারি দণ্ডবিধিতে অপরাধী। এ বক্তব্যের জন্য প্রধান বিচারপতিকে ধন্যবাদ জানান তিনি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম বলেন, দেশের এই অবস্থা দেখার জন্য আমরা মুক্তিযুদ্ধ করিনি। দেশে গণতন্ত্র বলে কিছু নেই। এ সরকার সব শেষ করে দিয়েছে। 

আওয়ামী লীগ সরকারকে উদ্দেশ্য করে তিনি বলেন, ব্যাংক লুট আর চুরি-চামারি বন্ধ করুন, দেশের মানুষের সেবা করুন। 

মুক্তিযোদ্ধা দল সিলেট জেলা শাখার আহ্বায়ক মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাকের সভাপতিত্বে কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল কেন্দ্রীয় সংসদের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত, জেলা বিএনপি নেতা সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিম, মুক্তিযোদ্ধা দল কেন্দ্রীয় সংসদের সিনিয়র সহ-সভাপতি আবুল হোসেন, মুক্তিযোদ্ধা দল কেন্দ্রীয় সংসদের প্রথম যুগ্ম-সাধারণ সম্পাদক সাদেক আহমদ খান প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া