adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাজিলে বিরুদ্ধে হারের রাতেই পদত্যাগ করলেন দক্ষিণ কোরিয়ার কোচ

স্পোর্টস ডেস্ক: যে দলটি দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ন উরুগুয়েকে দুর্দান্তভাবে রুখে দিয়েছিলো সেই দক্ষিণ কোরিয়া শেষটা যেনো রাঙাতে পারলো না। সোমবার রাতে ব্রাজিলের কাছে ৪-১ গোলে বিধ্বস্ত হয়ে বিদায় নিতে হয়েছে তাদের। দলের এমন অসহায় আত্মসমর্পণের পর দায়িত্ব থেকে সরে দাঁড়ালেন দলটির প্রধান কোচ পাওলো বেন্টো। গোল ডটকম

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে পাওলো বেন্টো বলেন, এখন আমাদের ভবিষ্যতের কথা ভাবতে হবে। কেননা এটি দক্ষিণ কোরিয়া জাতীয় দলের সাথে যাচ্ছে না। আমি সবেমাত্র খেলোয়াড়দের এবং দক্ষিণ কোরিয়ার ফেডারেশনের সভাপতির কাছে বিষয়টি জানিয়েছি।

তিনি বলেন, ছেলেরা যা করেছে তার জন্য আমি তাদের ধন্যবাদ জানাই। চার বছরেরও বেশি সময় ধরে তাদের ম্যানেজার হিসেবে থাকতে পেরে আমি গর্বিত। এখন আমি বিশ্রামে যাচ্ছি এবং দেখি পরবর্তীতে কী হয়। যমুনাটিভি
দক্ষিণ কোরিয়া টেনেটুনে শেষ ষোলো নিশ্চিত করলেও গ্রুপপর্বে দারুণ ফুটবল শৈলী প্রদর্শন করেছে এশিয়ার দলটি। গ্রুপপর্বে উরুগুয়েকে রুখে দিয়ে পর্তুগালকে হারিয়ে শেষ ষোলো নিশ্চিত করে তারা। গ্রুপে হেরেছে কেবল ঘানার বিপক্ষে। তবে সে ম্যাচেও মুগ্ধতা ছড়িয়েছে দ. কোরিয়ার পারফরম্যান্স। সেখান থেকে শক্তি নিয়েই ব্রাজিলের বিপক্ষে লড়াই করতে নামে দ. কোরিয়া।

দক্ষিণ কোরিয়াকে ঘিরে প্রত্যাশা তাই কম ছিল না সমর্থকদের। তবে শেষ ষোলোতে ব্রাজিলের বিপক্ষে প্রথমার্ধে দাঁড়াতেই পারেনি তার দল। হজম করতে হয়েছে ৪ গোল। মূলত ওখানেই ম্যাচ থেকে ছিটকে যায় বেন্টোর দল। দ্বিতীয়ার্ধে আর গোল হজম করতে না হলেও ৪ গোল শোধ দেয়া অসম্ভবই ছিল তাদের জন্য।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া