adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

খ্রিস্টান যাজক হত্যা চেষ্টার ঘটনায় শিবিরকর্মী আটক

2015_10_06_11_25_59_LqcaWx0CDKW9Clcw0NyeYCXZ5kXFNU_originalডেস্ক রিপোর্ট : পুলিশ কর্মকর্তা হত্যা ও খ্রিস্টধর্মের যাজককে হত্যাচেষ্টার ঘটনায় ঈশ্বরদী থানায় করা পৃথক দুইটি মামলায় জড়িত সন্দেহে ওবাইদুর রহমান (২৪) নামে এক শিবির কর্মীকে আটক করেছে পুলিশ। 

 পুলিশ কর্মকর্তাকে হত্যা ঘটনায় পাকশি পুলিশ ফাঁড়ির ইনর্চাজ রেজাউল করিম বাদী হয়ে অজ্ঞাত ব্যাক্তিদের আসামি করে একটি মামলা দায়ের করেন। অন্যদিকে, খ্রিস্টধর্মের যাজককে হত্যা চেষ্টার ঘটনায় যাজক লুক সরকার নিজেই বাদী হয়ে অজ্ঞাত তিন যুবককে আসামি করে মামলা দায়ের করেন।

মঙ্গলবার সকাল ১১টার দিকে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিমান কুমার দাস জানান, ফেইথ বাইবেল চার্চের যাজক (ধর্ম প্রচারক) লুক সরকারকে গলা কেটে হত্যার চেষ্টার ঘটনায় জড়িত সন্দেহে ওবাইদুর রহমান নামে এক শিবিরকর্মীকে আটক করা হয়েছে। 

পুলিশের দাবি আটককৃত ওবাইদুর ইসলামী ছাত্রশিবিরের সক্রিয় কর্মী। তিনি ঈশ্বরদী উপজেলার আওতাপাড়া গ্রামের আবু আষাদের ছেলে বলে পুলিশ সূত্র জানিয়েছে। হত্যার ব্যাপারে তাকে জিজ্ঞাসাবাদ চলছে। 

উল্লেখ্য, গত সোমবার সকালে পাকশী রেলব্রিজের পাশে একটি হলুদ ক্ষেত থেকে পাকশি পুলিশ ফাঁড়ির এএসআই সুজাউল ইসলামের হাত-পা বাঁধা মৃতদেহ উদ্ধার করে পুলিশ। অন্যদিকে, সোমবার সকালে ঈশ্বরদী ফেইথ বাইবেল চার্চের যাজক (ধর্ম প্রচারক) লুক সরকারকে তিন যুবক তার বাসা বাড়িতে ঢুকে গলা কেটে হত্যার চেষ্টা করেন। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া