adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুক্তির ছাড়পত্র পেল রিয়াজ-মাহির কৃষ্ণপক্ষ

Mahi-Large20160128081101 বিনোদন ডেস্ক : নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘কৃষ্ণপক্ষ’ উপন্যাস অবলম্বনে একই নামের ছবি পরিচালনা করছেন মেহের আফরোর শাওন। এরইমধ্যে ছবিটি মুক্তির জন্য বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। 

সেন্সরপ্রাপ্তির বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন শাওনের প্রধান সহকারী পরিচালক জুয়েল রানা। তিনি আরো জানালেন, কৃষ্ণপক্ষ মুক্তি পাবে ফেব্রুয়ারির শেষ সপ্তাহে। 

এই ছবিতে প্রথমবারের মতো জুটি হয়ে কাজ করেছেন চিত্রনায়ক রিয়াজ ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। এখানে রিয়াজকে দেখা যাবে মুহিব চরিত্রে। আর অরু চরিত্রে থাকছেন মাহি। ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় ছবিতে আরো অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস, তানিয়া আহমেদ, মৌটুসি বিশ্বাস, আজাদ আবুল কালাম, কায়েস আহমেদ, ফারুক আহমেদ প্রমুখ।

প্রসঙ্গত, অনেক আলোচনার মধ্য দিয়ে গেল বছরের ১৩ নভেম্বর হুমায়ূন আহমেদের জন্মদিনে মুক্তি দেয়ার লক্ষেই ২ অক্টোবর থেকে শুরু হয়েছিলো ‌‘কৃষ্ণপক্ষ’ ছবির শুটিং। কিন্তু গেল ১৯ অক্টোবর রিয়াজের আকস্মিক হার্ট অ্যাটাকে এর শুটিং আটকে যায় এবং মুক্তি বিলম্বিত হয়। সুস্থ হয়ে রিয়াজ পুনরায় ছবির শুটিংয়ে যোগ দেন ৯ নভেম্বর।

অবশেষে ছবিটির দৃশ্যধারণের কাজ শেষ হয় ১৪ ডিসেম্বর। বাকি কাজ শেষ করে ছবিটি ৩০ ডিসেম্বর সেন্সরে জমা পড়ে। সেন্সরে প্রশংসিত হয়ে ছবিটি বুধবার মুক্তির ছাড়পত্র পেয়েছে। এখন চলছে ছবি মুক্তির প্রস্তুতি। 

কৃষ্ণপক্ষে ‘এই চলো না বৃষ্টিতে ভিজি/চলো না কন্যা যাই ছাদে’ শিরোনামের রোমান্টিক একটি গান রয়েছে। সেটিতে ঠোঁট মিলাবেন রিয়াজ ও মাহি। গানটি জীবদ্দশায় লিখেছিলেন হুমায়ূন আহমেদ। আর এতে কণ্ঠ দিয়েছেন এস আই টুটুল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া