adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সন্ত্রাসী-জঙ্গিদের সঙ্গে কোনো সংলাপ নয় : কামরুল

210709Kamrul2ডেস্ক রিপোর্ট : বিএনপির সঙ্গে সংলাপের সম্ভাবনা আবারো নাকচ করে দিয়ে খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, সন্ত্রাসী ও জঙ্গি তৎপরতা যারা চালায়, তাদের সঙ্গে কোনো সংলাপ নয়। আজ শুক্রবার সাভারের তেঁতুলঝোড়া উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
 
কামরুল ইসলাম বলেন, পৃথিবীর  কোনো দেশে সন্ত্রাসী সংগঠনের সঙ্গে আলাপ-আলোচনা করে লাভ হয় না। সন্ত্রাসী ও জঙ্গি তৎপরতা যারা চালায়, তাদের সঙ্গে কোনো সংলাপ নয়।বিগত বিএনপি সরকারের মূর্খতার কারণে বাংলাদেশ ২০ বছর পিছিয়ে গেছে। যখন বাংলাদেশের সমুদ্রের নিচ দিয়ে সাইবার ক্যাবল স্থাপনের কথা হয়, তখন তারা তথ্য পাচারের ভয়ে সাইবার ক্যাবল স্থাপন করতে দেয়নি।
 
সাভার উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল হাসান মোল্লা, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফকরুল আলম সমর, তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ আলম, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম  মোল্লা, সাভার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাছির আহমেদ, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক মাসুদ খাঁন রানা, আমিন বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, স্থানীয় ইউপি সদস্য আইয়ুর আলী, যুবলীগ নেতা কাউয়ুম, তেঁতুলঝোড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতান মাহমুদ প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া