adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চাষী নজরুলের শেষ ছবি ‘অন্তরঙ্গ’ মুক্তি পাচ্ছে ৬ নভেম্বর

NAZRULবিনোদন ডেস্ক : আগামী ৬ নভেম্বর মুক্তি পাচ্ছে গুণী চলচ্চিত্রকার চাষী নজরুল ইসলামের শেষ ছবি ‘অন্তরঙ্গ’! এবার ছবিটিকে সবার সাথে পরিচয় করিয়ে দিতে গণমাধ্যমের মুখোমুখি হতে যাচ্ছেন ছবিটির নায়িকা ও প্রযোজক আলিশা প্রধান।

আগামী ১৫ অক্টোবর ছবিটির নানা বিষয় নিয়ে গণমাধ্যমের সাথে কথা বলবেন আলিশা। সেদিন তিনি ও ছবির কলাকুশলীরা চাষী নজরুল ইসলামের সাথে এই ছবির নানা মুহূর্তের স্মৃতিচারণ করবেন। 

গুলশান স্পেকট্রা কনভেনশন সেন্টারে ওই প্রীতি সম্মেলনে উপস্থিত থাকবেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুসহ গণমাধ্যম ও চলচ্চিত্র সংশ্লিষ্টরা। 

‘অন্তরঙ্গ’ ছবির প্রযোজনা করেছে ছবিটির অভিনেত্রী আলিশা প্রধানের ব্যবসা প্রতিষ্ঠান কার্নিভাল মোশন পিকচার্স। আলিশার বিপরীতে এতে অভিনয় করেছেন ইমন। এ ছাড়াও আছেন দিতি, অরুণা বিশ্বাস সহ আরো অনেকে।

ছবিটির ব্যাপারে আলিশা বলেন, ‘ছবিটি বেশ কিছুদিন আগে সেন্সর পেয়েছে। এর আগে কোরবানির ঈদ উপলক্ষে মুক্তির কথা ভাবা হলেও এটি পিছিয়ে নতুন এই তারিখ ঠিক করা হয়েছে। আর আগামী ১৫ অক্টোবর ছবিটির প্রিমিয়ার শো আয়োজন করা হয়েছে।’

এদিকে ছবিটির নায়ক ইমন বললেন, ‘এটি স্যারের (চাষী নজরুল ইসলাম) শেষ ছবিগুলোর একটি। কাজের মাধ্যমে তাকে আমরা সম্মান জানাতে চাই। তিনি বেঁচে থাকবেন তার সৃষ্টিতে।’ চাষী নজরুল ইসলাম পরিচালিত অপর ছবি ‘ভুল যদি হয়’র কাজও এরই মধ্যে শেষ হয়েছে বলে জানান আলিশা ও ইমন। এ ছবিতে আছেন আলিশা, ইমন ও সম্রাট।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া