adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হ-য-ব-র-ল পরিস্থিতি বদলেছে খুলনা স্টেডিয়ামে

IMG_20160117_153942খুলনা স্টেডিয়াম থেকে জহির ভূইয়া 
টি২০ সিরিজের প্রথম ম্যাচের দিন যে পরিস্থিতি ছিল তা রীতিমতো আতঙ্কিত হবার মতো ঘটনা। মুল গেইট থেকে শুরু করে দেয়াল পর্যন্ত টপকে দর্শক মাঠে প্রবেশ করতে চেস্টা করেছে। কেউ সফল হয়েছে আবার কেউ পুলিশ বা বিসিবি নিরাপত্তা বাহিনীর হাতে মার খেয়েছে। এর সঙ্গে খুলনা শহরের প্রধান সড়ক বৈকালি স্টেডিয়ামের সামনে ছিল অটো রিক্সার প্রচন্ড ভীড়। মাছ বাজারে পরিণত হয়েছিল স্টেডিয়াম চত্বর। বড় ধরনের দূর্ঘটনা অল্পের জন্য ঘটেনি। বিষয়টি বিসিবিতে নাড়া দিয়েছে। সে পরিস্থিতি বিসিবি পরিচালক শেখ সোহেলের বিশেষ পদক্ষেপে পাল্টে গেছে।
দ্বিতীয় ম্যাচ মাঠে গড়ার আগে থেকেই বিসিবি খুলনা পুলিশ, র‌্যাব, ডিজিএফআই আর এনএসআইয়ের সাহায্য পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়েছে। প্রথম ম্যাচের মতো প্রশাসনের লোকদের নিজস্ব মানুষ গুলো আজ আর মাঠে প্রবেশ করতে পারেনি। তবে একে বারেই যে বন্ধ হয়েছে তা নয়। তবে আগের ম্যাচের চেয়ে বহু গুনে কমেছে। সাধারন দর্শকদের অগ্রাধিকার দেয়া হয়েছে। প্রথম ম্যাচের আগে কালো বাজাওে টিকেট বিক্রি হয়েছে। কিন্ত আজ তেমনটা দেখা যায়নি।
সকাল থেকেই বিসিবির নিরাপত্তা বাহিনীর সদস্য (ঢাকা থেকে আগত ৭ জন) খুলনার লোক কিছু নিরাপত্তা সদস্যদের নিয়ে প্রচন্ড রকমে কার্যক্রম চালায়। কোন ভাবেই পরিস্থিতি যেন আগের মতো না হয় সেটাই ছিল লক্ষ্য। অনেকটাই সফল বলা যায়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া