adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকায় আসবেন বলে বিপিএলে শতক ‘বুকিং’ দিলেন গেইল!

GAILস্পোর্টস ডেস্ক : বাংলাদেশে পা রাখার আগেই ক্রিস গেইল বার্তা পাঠিয়ে দিয়েছেন, বিপিএলে তার নামে আরেকটি শতক ধরে রাখতে!
এবারের বিপিএলের প্রথম শতক করেছেন ক্যারিবিয়ান ব্যাটসম্যান এভিন লুইস। বরিশাল বুলসের হয়ে মঙ্গলবার ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে অপরাজিত ১০১ করেন ৬৫ বলে।
সেটির সূত্র ধরেই বিসিবির অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে গেইলকে ট্যাগ করে টুইট করা হয়েছিল, বিপিএলে একাই তিনটি শতক করেছেন গেইল। জ্যামাইকান ব্যাটসম্যানের নজর এড়ায়নি সেই টুইট। জবাব দিয়েছেন, “আমি আসার পর আরেকটা (শতক) ধরে রাখো।
বরিশালের হয়ে খেলতে আগামী শুক্রবার ঢাকায় আসার কথা গেইলের। সেক্ষেত্রে প্রাথমিক পর্বে খেলতে পারবেন চারটি ম্যাচ। বরিশাল শেষ চারে থাকলে আরও কমপক্ষে একটি থেকে তিনটি ম্যাচে দেখা যাবে তাকে।
তবে টুর্নামেন্ট মাতানোর জন্য এই কটি ম্যাচই যথেষ্ট গেইলের জন্য। বিপিএলের প্রথম শতকটি করেছিলেন তিনিই। প্রথম বিপিএলের প্রথম ম্যাচেই করেছিলেন ৪৪ বলে অপরাজিত ১০১।
বিপিএলের আগের দুই আসর মিলিয়ে মাত্র ৬ ম্যাচ খেলেই গেইল করেছেন ৩টি শতক! প্রথম ম্যাচের ওই শতকের পর সেবারই ঢাকা গ্ল্যাডিয়েটর্সের বিপক্ষে করেছিলেন ৬১ বলে ১১৬।
দ্বিতীয় বিপিএলে ম্যাচের মাত্র কয়েক ঘণ্টা আগে ঢাকায় পা রেখে ঢাকা গ্ল্যাডিয়টর্সের হয়ে করেছিলেন ৫১ বলে ১১৪। সেবার ম্যাচ খেলেছিলেন ওই একটিই।

বিপিএলে ৬ ম্যাচে গেইলের রান ৪০২, গড় ১০০.৫০ আর স্ট্রাইক রেট ১৯৬.০৯। ৬ ইনিংসে ছক্কা মেরেছেন ৩৮টি!
দীর্ঘদিনের পিঠের চোট থেকে মুক্তি পেতে গত অগাস্টের শুরুতে অস্ত্রোপচার করিয়েছেন গেইল। চার মাস বাইরে থাকার পর মাঠে ফিরবেন বিপিএল দিয়েই।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া