adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জুয়ার আসর ভাঙতে গিয়ে এসআইয়ের মৃত্যু

KuchBiharআন্তর্জাতিক ডেস্ক : ভারতের কুচবিহারে জুয়ার আসর ভাঙতে গিয়ে থানার সাব ইনস্পেক্টর রঞ্জিত পাল (৫০) মারা গেছেন। দুর্বৃত্তদের হামলায় তার মৃত্যু হয়েছে বলে দাবি স্থানীয়দের। কিন্তু জেলার পুলিশ সুপারের দাবি, রঞ্জিত পাল হৃদরোগে মারা গেছেন। বিরোধীরা বলছে, দুর্বৃত্তরা তৃণমূলের মদতপুষ্ট বলে প্রশাসন তাদের আড়াল করার চেষ্টা করছে।

কুচবিহার শহর সংলগ্ন পানিশালা গ্রাম পঞ্চায়েতের ৪ নম্বর বাজার এলাকায় জুয়ার আসর বসেছে এমন খবরের ভিত্তিতে এসআই রঞ্জিত পাল মঙ্গলবার রাত পৌনে দশটার দিকে জিপ নিয়ে সেখানে পৌঁছান। ঘটনাস্থলে মোট ১১ জন পুলিশ ছিলেন। প্রত্যক্ষদর্শীদের দাবি, জিপ থেকে তাদের নামতে দেখেই হামলা চালায় ওই জুয়ার আসরের কয়েকজন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, পুলিশকর্মীদের বেধড়ক মারধর করা হয়েছে। এসআই রঞ্জিত পালকে মারা হয়েছে পাথর দিয়ে। গুরুতর আহত অবস্থায় তিনি সেখানেই লুটিয়ে পড়েন।  কুচবিহার এমজেএন হাসপাতালে নিয়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যে মারা যান তিনি। রঞ্জিত পালের বাড়ি আলিপুরদুয়ারের ভোলা ডাবরিতে।

এদিকে, কুচবিহারের পুলিশ সুপার রাজেশ যাদব বলেন, রঞ্জিত পালসহ অন্য পুলিশ সদস্যরা জিপ থেকে নেমে জুয়ার আসরের দিকে যাওয়ার সময় তাদের দিকে পাথর ছোড়া হয়েছিল। তাতে এক কনস্টেবল আহত হয়েছেন। রঞ্জিত পাল সম্ভবত তখনই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।’’ এসপি'র দাবি, ‘‘রঞ্জিতবাবুর শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই।’’ তবে পুলিশ সুপারের বক্তব্যে পুলিশ সদস্যদের মধ্যে ক্ষোভের সৃষ্টি করেছে। তাদের প্রশ্ন, ময়নাতদন্তের আগেই এসপি কী করে বলে দিলেন, রঞ্জিত পাল হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন?

জুয়ার আসর যেখানে বসেছিল সেই গ্রাম পঞ্চায়েত তৃণমূলের দখলে। প্রাক্তন মন্ত্রী সিপিএমের অনন্ত রায়ের কথায়, ‘‘ওই এলাকায় তৃণমূলেরই একচ্ছত্র অধিকার। যারা পুলিশের ওপর হামলা চালিয়েছে, তারা তৃণমূলের কর্মী বলে জানতে পেরেছি।’’ কুচবিহার জেলা তৃণমূলের সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ অবশ্য দাবি করেন, ‘‘জুয়াড়িরা কোনও দলের হয় না। তারা দুষ্কৃতী। দোষীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থাই নেওয়া হবে।’’ তবে পুলিশের দিকে যে পাথর ছোড়া হয়েছিল, তা তিনিও মেনেছেন

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া