adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আ.লীগের মিছিলে না যাওয়ায় কমিশনার কার্যালেয় ৬ জনকে কুপিয়ে জখম

news_imgডেস্ক রিপোর্ট : আওয়ামী লীগের মিছিল-মিটিংয়ে না যাওয়ায় কমিশনার কার্যালয়ে ডেকে ৬ জনকে কুপিয়ে জখম করা হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিতসক।

৫ মার্চ শনিবার রাত সোয়া ৯টার দিকে গুরুতরর জখম অবস্থায় ৬ জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

এরা হলেন- হাসিবুল হক শান্ত (২২) ও শাকিল (২০), দু’জনেই ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী; নিয়ামুল হক (১৯), সালাউদ্দিন (২২), টুটুল (২১) এবং শুভদাশ (২৩)। এদের মধ্যে হাসিবুলের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক।

আহত টুটুল জানান, মতিঝিল ৩৩নং ওয়ার্ড কমিশনার আবু মুনসুর আওয়ামী লীগের বিভিন্ন মিটিং-মিছিলে যাওয়ার জন্য এলাকার লোকজনকে চাপ প্রয়োগ করেন। বেশ কিছুদিন তিনি পারিবারিক ব্যস্ততায় মিছিল-মিটিংয়ে যেতে পারেননি। এতে কমিশনার ক্ষুদ্ধ হয়ে তাকেসহ আরো যারা টুটুলের মতো মিছিল-মিটিংয়ে অংশ নেয়নি তাদের কার্যালয়ে ডেকে পাঠায়।

রাত পৌনে ৯টার দিকে কমিশনারের কার্যালয়ে গেলে আবু মুনসুরের উপস্থিতিতেই তার লোকজন টুটুলসহ অন্যদেরও এলোপাতাড়ি কোপাতে থাকে। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতলে ভর্তি করান। ভর্তির তথ্যটি নিশ্চিত করেছেন ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মোজাম্মেল হক।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া