adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চেন্নাই থেকে ছিটকে পড়লেন ধোনি

MS_Dhoniস্পোর্টস ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল চেন্নাই সুপার কিংস ও মহেন্দ্র সিং ধোনি এতদিন ছিলেন মুদ্রার এপিঠ-ওপিঠ। তবে, আইপিএলে টানা আট বছর চেন্নাইয়ের হলুদ জার্সিতে খেললেও নবম আসরে ধোনিকে দেখা যাবে অন্য কোনো দলে।

ফিক্সিং কেলেঙ্কারিতে ধোনির দল চেন্নাই সুপার কিংস দুই বছরের জন্য আইপিএলে নিষিদ্ধ হয়েছে। চেন্নাইয়ের মালিকানা ছিল ক্রিকেটের বিতর্কিত ব্যক্তি শ্রীনিবাসনের। তাদের দলটির সঙ্গে দুই বছরের জন্য নিষিদ্ধ করা হয়েছে রাজস্থান রয়েলসকেও। তাই এ দু’দলের পরিবর্তে আইপিএলের নতুন আসরে আসবে আরও নতুন দু’টি দল।

ফলে, চেন্নাইয়ে খেলতে না পারলেও নতুন দু’টি দলে ঠাঁই হতে পারে ধোনির। সুযোগ পেতে পারেন বাকি ছয়টি পুরোনো দলের যে কোনো একটিতে।

ভারতের বিশ্বকাপ জয়ী অধিনায়ক ধোনির নেতৃত্বে চেন্নাই দুইবার আইপিএলের শিরোপা ঘরে তোলে। ৭.৫ কোটি রূপি খরচ করে আইপিএলের প্রথম আসরে ধোনিকে দলে ভেড়ায় চেন্নাই। তার নেতৃত্বে দুইবার আইপিএলের শিরোপা জেতা দলটি চ্যাম্পিয়ন্স লিগের শিরোপাও জেতে।

এদিকে, ভারতীয় গণমাধ্যমগুলো জানায়, শুক্রবার (২৩ অক্টোবর) সকালে শ্রীনির বাড়িতে গিয়ে ধোনি প্রায় ৪৫ মিনিট অবস্থান করেন। ধারণা করা হচ্ছে, আইপিএল থেকে দু’বছরের জন্য নির্বাসিত চেন্নাই সুপার কিংসকে নিয়ে আলোচনা করতেই শ্রীনির সঙ্গে দেখা করেন। এ নিয়ে ধোনির সমালোচনাও থেমে নেই।

পরের বছর নতুন কোনো ফ্র্যাঞ্চাইজির জার্সিতে ধোনিকে দেখা যাবে এটা প্রায় নিশ্চিত। দুই বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ২০১৮ সালের আইপিএলের আসরে আবারো চেন্নাইয়ের হয়ে মাঠে থাকতে পারবেন ধোনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া