adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্যাংক কর্মকর্তা ধর্ষণ ও জোড়া হত্যার ২ আসামি গ্রেফতার

bank-ডেস্ক রিপোর্ট : খুলনায় ব্যাংক কর্মকর্তা পারভিন সুলতানা ও তার বাবা ইলিয়াস চৌধুরী হত্যা মামলার পলাতক আসামি মো. সাইফুল ইসলাম পিটিল ও আবু সাইদ হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। এর আগে এই ঘটনায় লিটন নামে এক যুবককে গ্রেফতার করলে সে গণধর্ষণ ও হত্যাকাণ্ডের কথা স্বীকার করে। ওই ঘটনার সঙ্গে জড়িত ৫ জনের নামও প্রকাশ করে।
বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-৬ খুলনার লবণচরাস্থ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে অতিরিক্ত পুলিশ সুপার মো. মকবুল হোসেন জানান, তারা গোপন সংবাদের ভিত্তিতে মাগুরা জেলার ভায়না মোড়ে অভিযান চালিয়ে এই দুই পলাতক আসামিকে গ্রেফতার করেন। লিটন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেওয়ার পর থেকে আসামিরা পলাতক ছিল। আসামিরা হল- শেখ আব্দুল জলিলের ছেলে মো. সাইফুল ইসলাম ওরফে পিটিল (২৮) এবং মো : অহিদুল ইসলামের ছেলে আবু সাইদ হোসেন (২৩)। উভয়ের ঠিকানা বুড়ো মৌলভীর দরগা, খুলনা।
উল্লেখ্য, গত ১৮ সেপ্টেম্বর শুক্রবার রাতে নগরীর গল্লামারী এলাকায় বুড়ো মৌলভীর দরগা ৩নং সড়কের নিজ বাড়িতে এক্সিম ব্যাংক খুলনার ক্যাশ কর্মকর্তা পারভিন সুলতানা এবং তার বৃদ্ধ বাবার মৃতদেহ সেপটিক ট্যাঙ্কের মধ্য থেকে উদ্ধার করা হয়। এই বাড়িটি নিহত পারভিন সুলতানার বড় বোনের। তবে বাবাকে নিয়ে সেখানে পারভিন সুলতানা বসবাস করতেন। হত্যাকাণ্ডের পরদিন নিহতের ভাই রেজাউল আলম চৌধুরী পার্শ্ববর্তী দু’জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। কিন্তু ঘটনার পরদিন একই বাড়িতে পুনরায় চুরি সংঘটিত হলে সেই সূত্র ধরে পুলিশ লিটন নামে এক যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করে। পরে লিটন মহানগর হাকিম আয়শা আক্তার মৌসুমীর কাছে ১৬৪ ধারায় জবানবন্দী দেয়।
জবানবন্দীতে বলা হয়েছিল, শুধুমাত্র পারভিন সুলতানাকে ধর্ষণের জন্য তারা বাড়িতে অভিযান চালায়। প্রথমে বৃদ্ধ ইলিয়াস চৌধুরীকে হত্যার পর ৫ জন মিলে ব্যাংক কর্মকর্তাকে ধর্ষণ করে। পরে লাশ গায়েব করার জন্য মৃতদেহ দুটি সেপটিক ট্যাঙ্কে ফেলে দেয়।
লিটন আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দেওয়ার পর লবণচরা থানায় নিহতের ভাই রেজাউল আলম চৌধুরী নতুন করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। ওই মামলায় আবু সাইদ হোসেনকে প্রধান আসামি করা হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া