adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চকরিয়ায় দুই পুলিশ ফাড়ি উদ্বোধন করলেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী

chakaria-police-padi-opening-1জামাল জাহেদ কক্সবাজার :চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার চিরিংগা ও মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির দুটি নব-নির্মিত ভবন উদ্বোধন করেছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি। 
শুক্রবার বিকাল সাড়ে ৪টা ও সাড়ে ৫টায় পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এ ভবন দু’টি উদ্বোধন করেন।কক্সবাজার পুলিশ সুপার শ্যামল কুমার নাথের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব,মো. ইলিয়াছ, কক্সবাজার রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, উখিয়-টেকনাফ সংসদ সদস্য আবদুর রহমান বদি, কুতুবদিয়া-মহেশখালী সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, পুলিশের মহাপরিদর্শক একেএম শহীদুল হক, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোহাম্মদ শহীদুল ইসলাম ও ঢাকা রেঞ্জের হাইওয়ে পুলিশের ডিআইজি মল্লিক ফখরুল ইসলাম।রামু তুলাবাগান হাইওয়ে থানার ওসিসহ পুলিশ বিবঅগ স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীকে সশস্ত্র সালামের মাধ্যমে আনুষ্ঠানিকতা শুরু হয়। 

এরপর স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান নতুন ভবন দুইটির উদ্বোধন করেন ও হাইওয়ে পুলিশের কার্যক্রম দেখেন। বিকেল সাড়ে ৪টায় ফিতা কেটে আনুষ্টানিক ভাবে চকরিয়ার চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভবন উদ্বোধন করেনস্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি। ১ কোটি ৪০ লাখ টাকা করে ব্যয়ে নব-নির্মিত চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভবন উদ্বোধনের পর বিকাল ৫টায় ডুলাহাজার মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ি প্রাঙ্গনে কমিউনিটি পুলিশিং ও সুধী সমাবেশে যোগদান করেন। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, চকরিয়া উপজেলা চেয়ারম্যান জাফর আলম (বিএঅনার্সএমএ), সাবে উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম সহ রাজনৈতিক, সামাজিক, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দ ও প্রশাসনের কর্মকর্তারা বক্তব্য রাখেন। শুক্রবার সকাল ১১ টায় বিমান যোগে দু’দিনের সফরে কক্সবাজারে আসেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি। শুক্রবার বিকেল ৪টায় তিনি চকরিয়ায় পেীঁছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া