adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘লন্ডনে বসে ষড়যন্ত্র করলে রাজনীতি থেকে বিতারিত হবেন’

1442575171ডেস্ক রিপোর্ট : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া নতুন করে ষড়যন্ত্র করতে লন্ডন গেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ নেতারা।  এবার কোনো ষড়যন্ত্র করলে খালেদা জিয়া রাজনীতি থেকে বিতাড়িত হবেন বলেও সতর্ক করেন তারা

শুক্রবার আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় এমন মন্তব্য করেন তারা। আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী উপলে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন বলেন, নতুন ষড়যন্ত্রের জাল বুনার জন্য লন্ডন গেছেন খালেদা জিয়া। এর আগে তিনি মানুষ পুড়িয়ে মেরে ষড়যন্ত্র সফল করার চেষ্টা করেছিলেন কিন্তু পারেননি।

তিনি বলেন, আর ষড়যন্ত্র করতে দেয়া হবে না।  রাজনীতি করতে চাইলে ষড়যন্ত্রের পথ পরিহার করে রাজনীতি করুন।  ষড়যন্ত্র করতে গেলে আর রাজনীতি করতে পারবেন না।  ষড়যন্ত্র করার চেষ্টা করলে আপনার দলের নেতারাও আপনার ডাকে সাড়া দেবে না।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাবেক মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, নতুন করে ষড়যন্ত্র করতেই লন্ডন এয়ারপোর্ট থেকে পুত্র তারেকের সঙ্গে অজ্ঞাত স্থানে চলে গেছেন।

তিনি বলেন, একবার ষড়যন্ত্র করে সংসদ থেকে বিতাড়িত হয়েছেন।  এবার ষড়যন্ত্র করলে রাজপথ ও রাজনীতি থেকে বিতাড়িত হবেন।

হাছান মাহমুদ বলেন, দুষ্কৃতকারীদের দলে পরিণত হয়েছে বিএনপি-জামায়াত।  আর খালেদা জিয়া এই দুষ্কৃতকারীদের নেত্রী।  তারেক রহমান দুষ্কৃতকারীদের গড়ফাদার।

তিনি বলেন, বিএনপিকে রা করতে হলে খালেদা ও তারেককে দল থেকে বাদ দিতে হবে।  তাদের বাদ দিলে রাজনীতি কলুষমুক্ত হবে। আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি অ্যাভোকেট আসাদুজ্জামান দুর্জয়।

বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দাম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মোহাম্মদ আবু কাওসার প্রমুখ। আলোচনা সভা শেষে বার্ণঢ়্য এক র‌্যালি বের হয়।  র‌্যালি উদ্বোধন করেন সাহারা খাতুন ও হাছান মাহমুদ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া