adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাঁচ চলচ্চিত্র নিয়ে আসছেন বীথি

1441514808Bithe-mtnews24বিনোদন ডেস্ক : এবার এবার পাঁচ চলচ্চিত্র নিয়ে আসছেন বীথি সরকার। এখন পর্যন্ত তার অভিনীত দু’টি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। শুটিং চলছে একটির। তবে এরই মধ্যে আরো নতুন চারটি চলচ্চিত্রে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

চলতি মাস থেকেই একের পর এক নতুন নতুন চলচ্চিত্রগুলোর শুটিং শুরু হতে যাচ্ছে। যে নতুন চারটি চলচ্চিত্রে বীথি সরকার চুক্তিবদ্ধ হয়েছেন সেগুলো হচ্ছে মাসুম পারভেজ রুবেলের মিশন ইম্পসিবল (বাংলায় নাম রাখা হবে), আঁকা রেজা গালিবের কালের পুতুল, রাজু আহম্মেদের পানি ও পি এ কাজলের নাম ঠিক না হওয়া একটি চলচ্চিত্র।

আসছে ৮ সেপ্টেম্বর থেকে দ্বিতীয়বারের মতো বীথি ইমপ্রেস টেলফিল্ম প্রযোজিত কালের পুতুল চলচ্চিত্রের কাজ শুরু করতে যাচ্ছেন।

এ ছাড়া অক্টোবর মাসের ২ তারিখ থেকে তিনি শুরু করতে যাচ্ছেন রাজ আহম্মেদের পানি চলচ্চিত্রের কাজ। পিএ কাজলের চলচ্চিত্রের শিডিউল এখনো চূড়ান্ত না হলেও আসছে জানুয়ারি থেকে শুটিং শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে বলে বীথি সরকার জানান।
মাসুম পারভেজ রুবেল পরিচালিত চলচ্চিত্রটির শুটিং হবে দেশের বাইরে আসছে নভেম্বর মাসে। নতুন চারটি চলচ্চিত্রে কাজ করা প্রসঙ্গে বীথি সরকার বলেন, বিশেষ ধন্যবাদ দিতে চাই ইমপ্রেস পরিবারকে।
সেইসাথে আমার এলাকার প্রযোজক বড় ভাই মশিউর রহমানকে। আর যারা আমাকে চলচ্চিত্রে নিয়ে কাজ করছেন তাদের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা।
ভীষণ ভালো লাগছে যে, আমি প্রথমবারের মতো ফেরদৌস ভাইয়ের সাথে একই চলচ্চিত্রে আঁকা রেজা গালিব ভাইয়ের নির্দেশনায় কাজ করব।
প্রতিটি চলচ্চিত্রেই বলা যায় আমি প্রধান চরিত্রে অভিনয় করছি। সবার দোয়া ও ভালোবাসা নিয়ে নিজেকে আমি চলচ্চিত্রে প্রতিষ্ঠিত করতে চাই।
এরই মধ্যে বীথি অভিনীত সরকারি অনুদানের চলচ্চিত্র দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত হেডমাস্টার ও গোলাম মোস্তফা শিমুল পরিচালিত হরিজুপিয়া মুক্তি পেয়েছে।
এছাড়া মুটিং চলছে তার অভিনীত কারণ তোমায় ভালোবাসি চলচ্চিত্রের। এটিও নির্মাণ করছেন শিমুল। ঈদে চ্যানেল আইতে বীথি অভিনীত রোকেয়া প্রাচী পরিচালিত সেলাই পরিবার ও তাহের শিপন পরিচালিত ভৈরব ধারাবাহিক নিয়মিত প্রচার হচ্ছে।
আসন্ন ঈদে বীথি সরকার অভিনীত ছয়টি নাটক বাংলাদেশ টেলিভিশনে প্রচার হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া